বা-ন্দুক চা’লেগি’র তালে ম’ঞ্চ মা’তালেন র’চনা তি’ওয়ারি, ভা’ইরাল ভিডিও

নেটদু’নিয়ায় হ’রিয়া’নভি গানে’র ভি’ডিও প্রায়ই ভা’ইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচ’তে দেখা যায় বহুজনকে। হারি’য়ানভি ডান্সার হি’সেবে রচনা তি’ওয়ারি কম পরি’চিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়ে’কজন নৃত্য’শিল্পীর মধ্যে এক’জন।

স্টে’জের উপর তার নাচ দেখার জন্য অপে’ক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের না’চের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই’ বা’হুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ভি’ডিওই।

‘তাসহান হরিয়ানভি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে র’চনা তি’ওয়ারির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ১১ দিন আগে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৮২ হা’জারেরও বেশি মানুষের কাছে।

তিনি স্টে’জের উপর উঠলে লোকের ভিড় সাম’লানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতেই রচনা তিওয়ারিকে জনপ্রিয় ধামাকেদার গান ‘বান্দুক চালেগি’র তালেই রীতিমতো স্টেজ কাঁপাতে দেখা গিয়েছে। অবশ্য সেকথা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

১১ দিন আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনা তিও’য়ারিকে শ্যা’ওলা রঙের সা’লোয়ার কা”মিজে দেখা গিয়েছে। উল্লেখ্য , জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘বান্দুক চালেগি’র তালে নৃত্য পরিবেশন করেই সেখানে উপস্থিত সকল দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি।

তার সেই পার’ফর্ম্যান্স দেখে উচ্ছ্ব’সিত হয়ে পড়েছিলেন সেখানে উ’পস্থিত সকলেই, সেকথা ভাই’রাল হওয়া ভি’ডিওতে নজর রা’খলেই স্পষ্ট হবে। সম্প্রতি রচনা তিওয়ারির এই না’চের ভিডি’ওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবারো নেট’নাগরি’কদের এ’কাংশের মাঝে ও হরি’য়ানভি দর্শ’কদের মাঝে চর্চা’য় উ’ঠে এসে’ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.