বিলের মধ্যে শু’কিয়ে যাওয়া কম পানিতে ঝাঁ’কি জা’ল দিয়ে অবি’নব পদ্ধতিতে বৌ’দির মাছ শিকার, রী’তিমত সাড়া জা’গিয়েছে নে’টদুনি’য়ায় তুমুল ভা’ইরাল ভি’ডিও!

আট থেকে আ’শি সকল প্রজ’ন্মের মানু’ষেরাই কিন্তু সো’শ্যাল মি’ডিয়ার প্রতি আ-সক্ত হয়ে পড়ছে ধী’রে ধীরে । যার ফলে প্র’তিনিয়ত বাড়ছে জন’প্রিয়তা এবং এই জন’প্রিয়তার নিরিখে টে-ক্কা দিতে ম-রিয়া হয়ে উঠছে সো’শ্যাল মিডিয়া প্ল্যা’টফর্ম গু-লি। কখ’নো কখনো সেগু-লি

দুঃ-খের মধ্যে খু’শির খবর নিয়ে আসে । যেমনটা হলো এবার ।আ’মরা আগেই বলেছি যে সোশ্যাল মিডিয়া নতুন করে কিছু বলার অব’কাশ রাখে নি আমা’দের কাছে। সে তার কা’জের মাধ্য’মে সব কিছু প্রমা’ণ করে দিয়েছে। সম্প্রতি একটি ভিডিও ইউ’টিউবে প্র’কাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে

একটি গ্রা’মের দৃশ্য । গ্রামের অ’ল্প বিলের পানিতে পরি’পূর্ণ হয়ে আছে বলতে পারেন উ-পচে প-ড়ার মতন অ’বস্থান। যেহেতু সেই বিলটি গ্রামের লোকাল এর খুব কাছাকাছি ছিল তাই সেই জল লোকালয়ের এর ভে-তর দিয়ে প্র-বেশ ক-রতে শু-রু ক-রে । এতে অসুবিধা থেকে লাভ হয়েছিল সেখা’নকার এলাকার মানুষ গুলো ।

ভিডি’ওতে দেখা যাচ্ছে যে বি’লের মধ্যে শুকিয়ে যাওয়া কম পানিতে ঝাঁকি জাল দিয়ে অবিনব পদ্ধতিতে বৌ’দির মাছ শিকার, তুমুল ভাই’রাল ভিডিও অ-বাক করা’র মতো বিষয় হলো যে তিনি তার বাড়ির বিল থেকে জ’লের মধ্যে থেকে মাছ ধরতে সক্ষম হয়েছেন।

তিনি তার জালে বিভিন্ন মাছ ধরেছে। অবাক করা এই বিষয়টি ভাইরা’ল হয়েছে নেট মাধ্যম ছড়িয়ে পড়েছে সর্বত্র ।

Leave a Reply

Your email address will not be published.