বাড়ির খো’লা ছা’দে পা’ঞ্জাবি গানে তুমুল নাচ সু’ন্দরী যু’ব’তীর, ভা’ইরা’ল ভিডিও

ব’র্তমান যুগে সো’শ্যাল মিডিয়া আজ’কের প্রজ’ন্মের কাছে একটা গুরু’ত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হা’জার হা’জার মানুষের সামনে তুলে ধর’ছেন। ফলও পাচ্ছেন হা’তেনাতে।

বর্তমান যুগে সো’শ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতি’ভাবান মানুষ তার নিজের প্রতি’ভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তা’হলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁ’কা কিংবা আবৃত্তির ভি’ডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শি’ল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সো’শ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক যুবতী নীলু ময়ূরা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে।

পরিচিত হয়েছেন নে’টিজেনদের এ’কাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

এই মুহূর্তে নীলু নি’জের যে নাচের ভিডি’ওটির সূত্র ধরে চর্চিত হচ্ছেন সেটি নিজের অফিসিয়াল ইউ’টিউব চ্যানেল থেকে ১০ মা’স আগে শেয়ার করে নি’য়েছিলেন তিনি নিজেই। এই ভি’ডিওতে নীলুকে জন’প্রিয়, হিট পাঞ্জাবি গান ‘থারী ভাবী হোবে নারাজ মনে রে পীনী ছোড় দি’র তালে দেখা গি’য়েছে। নী’ল শা’ড়িতে নিজের বাড়ির ছাদেই তাকে উল্লেখ্য পাঞ্জাবি গানের সাথে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে।

তিনি যে যথেষ্ট দক্ষ নৃত্য পরি’বেশনায়, তা তার নাচ দেখেই স্পষ্ট। ইতিমধ্যেই নিজের অ’ফিসিয়াল ইউ’টিউব চ্যানেল থেকে মোট ১৪৪’টি না’চের ভিডিও শে’য়ার করে নিয়েছেন নীলু। সোশ্যাল মিডি’য়ায় সা’ম্প্রতিক ভাইরাল হওয়া নাচের ভিডিও সূত্র ধরে তার ভ’ক্তের একাংশ আবারো প্র’শংসায় ভ’রিয়ে দিয়েছেন তাকে। কমেন্টবক্সে চোখ রাখলেই তার এ’কাধিক ঝলক মিলবে।

Leave a Reply

Your email address will not be published.