গোলি চা’ল যা’ভেগি’, ভরা মঞ্চে ধামা’কেদার নাচ সু’নিতা বে’বির, দেখে মন ভ’রেছে ভ’ক্তদের

বর্ত’মানে সোশ্যা’ল মি’ডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হ’চ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডি’ওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও।

তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, সু’নিতা বে’বির দুর্দা’ন্ত নাচের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে হরিয়ানভি দর্শকদের।

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ‘জা’ট লাই’ভ ভি’ডিওস’ নামের একটি ইউ’টিউব চ্যানেল থেকে তার নাচের একটি পুরনো ভিডিও পুনরায় চর্চার আলোয় উঠে এসেছে।

এই ভিডিওতে সুনি’তাকে এক’টি জনপ্রিয় হরিয়া’নভি গান ‘গোলি চাল যা’ভেগি’র তালেই স্টেজের উপর নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। তার সাথে ঐ একই মঞ্চে দেখা মি’লেছে শীতলেরও। আপাতত, তাদের এই ধামা’কেদার হরিয়ানভি গান মন মাতিয়েছে হরিয়া’নভি দর্শকদের একাংশের। ডিপ সবুজ ও ঘি রঙের সালোয়ার কামিজ দেখা গিয়ে’ছে সুনিতা বেবির পরনে। পাশাপাশি সাদা সালো’য়ারে দেখা গিয়েছে শীতলকে। সম্প্রতি সেই ভিডিওটির সূত্র ধরেই চর্চায় তারা।

উল্লেখ্য, সুনিতা বেবির এই নাচের ভি’ডিওটি ৩ বছর আগে উল্লেখ্য ইউ’টিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হ’য়েছিল। বর্তমানে যার ভিউজ ৭৩ লাখ অতিক্রম করে গিয়েছে। তাদের নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত ছিলেন,

তা ভিডি’ওটি দেখেই স্পষ্ট হয়েছে। ৩ বছর পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় সুনিতা বেবির এই নাচের ভিডিওটি তার অনুরাগীদের মাঝে ও নেটদু’নিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন ব’হুজন, কমে’ন্টবক্সে চোখ রাখলেই তার ঝ’লক মিলবে। এই ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় রয়েছেন সুনিতা বেবি। সাথে চর্চিত হচ্ছেন শীতলও। রইল সেই ভি’ডিওই, দেখে নিন।

Leave a Reply

Your email address will not be published.