হলুদ শাড়ির লু’কে ‘টি’প টিপ ব’র্ষা পানি’ গানে অ’স্বাধারণ নৃত্য প্র’দর্শন তিন যু’বতীর, ঝ’ড়ের গতিতে ভা’ইরাল ভিডিও

বর্ষাকাল শেষ হতে চললেও নেই বৃ’ষ্টির দাপট, তাই বলে কি বৃ’ষ্টির গানে নাচা যাবে না? তাইতো এবা’র ঘরে’র মধ্যেই বৃষ্টির গানে নেচে তাক লা’গালেন তিন যু’ব’তী। আর তাদের নাচের ভি’ডিও তুমুল ভাইরাল সো’শ্যাল মিডি’য়ায়। বর্তমান সময়ে সোশ্যাল মি’ডিয়ার রমরমা ঠিক কী পরি’মাণে বেড়ে গিয়েছে তা আমরা সক’লেই জানি।

যেখানে নিত্য’দিন নানান ভিডিও পোস্ট করেন সাধারণ মানুষ থেকে শুরু করে সে’লি’ব্রিটিরা। আসলে সো’শ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে নি’জের প্রতিভাকে খুব সহজেই তুলে ধরা সম্ভব। তাই’তো আমাদের সামনে এরকম নানান ভিডিও উঠে আসে। সম্প্রতি সেরকমই এবার জনপ্রিয় হিন্দি গান ‘টি’প টিপ বরসা পানি’ গানে নেচে ভাইরাল হয়েছেন তিন যুবতী।

যদিও ভিডিওটি এখনকার নয়, তবে পুরনো হলেও এখনো সেটি ভাই’রাল হয়ে চলেছে সোশ্যাল মি’ডিয়ায়। একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে ‘মোহরা’ সিনেমার জনপ্রিয় গান ‘টিপ টিপ বরসা পানি’তে অসাধারণভাবে নাচ প্রদর্শন করছেন ওই তিনজন যুবতী। তাদের এক্সপ্রেশন ও নাচের স্টেপ রীতিমতো ঝড় তুলেছে দর্শকদের বুকে।

নাচের সময় তাদের পরনে ছিল হলুদ শা’ড়ি এবং হলুদ স্লিভলেস ব্লা’উজ। এই ভিডিও যে উষ্ণতা বহু’মাত্রায় বাড়িয়ে তুলেছিল তা আর ব’লার অপেক্ষা রাখে না। ইতিম’ধ্যেই সেটি দেখে ফেলেছেন ২৫ লা’খেরও বেশি মানুষ। এছাড়া সেখানে প্র’শংসায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। তবে শুধু এই ভিডিওই নয় আমরা নিত্যদিন এরকম নানান ভিডিও দেখতে পাই সো’শ্যাল মিডিয়ায়।
ভি’ডিও দেখতে Tip Tip Barsa Pani I Boll’ywood Dance Choreography লিখে ইউটিবে দেখুন

Leave a Reply

Your email address will not be published.