‘আ’ইলা রে নয়া দা’মান’, বাড়ির ছা’দেই দু’র্দান্ত নাচ এই সু’ন্দরীর, রইল ঝ’লক

বর্তমান যুগে সো’শ্যাল মিডিয়া আ’জকের প্রজ’ন্মের কাছে একটা গুরু’ত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানি’য়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষে’র সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনো’কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নি’জের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলা’দাভাবে বলার প্রয়ো’জন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সো’শ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শি’ল্পী’সত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মি’ডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী, সো’না’মিকা নি’জের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে আবারো পৌঁছে গি’য়েছেন হাজারো মানুষের কাছে। তার নাচ নিঃসন্দেহে দেখতে পছন্দ করেন নেটজনতার একাংশ। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপা’র্জনের অন্যতম মাধ্যম, তা বলাই বাহুল্য।

সা’ম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিও’টি নিজের অফি’সিয়াল ইউটিউব চ্যানেল ‘উবি’রুঙ্গিয়া’ থেকে সো’নামিকা ১ বছর আগে শেয়ার করে নিয়ে’ছিলেন নিজেই। বর্তমানে সেই ভি’ডিওটি ৬৯ লাখেরও বেশি মানু’ষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিও’তে সো’নামিকাকে ‘আইলা রে নয়া দামান’এর সাথে নিজের বাড়ির ছাদেই নৃত্য পরি’বেশন করতে দেখা গিয়েছে। ভিডিওটি বানানোর সময় মানানসই কালো শাড়িতে নজর কেড়েছেন তিনি। ভিডি’ওটি বানানোর সময় খোলা চুলে মানা’নসই সাজে ছিলেন এদিন।

বলাই বাহুল্য, নিজের এই ভিডিওটির সূত্র ধরেই পুনরায় নেট’জনতার একাং’শের মাঝে আবারো প্রশংসিত সো’নামিকা। তিনি যে নিঃসন্দেহে একজন দক্ষ নৃত্যশিল্পী, তা অবশ্য আলা’দাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। তার ইউ’টিউব চ্যানেলের পাতায় চোখ রা’খলেই সেকথা স্পষ্ট হবে সকলের কাছে। ইতিমধ্যেই সোনামিকা নিজের অফি’সিয়াল ইউ’টিউব চ্যানেল থেকে নিজের ২৩২’টি ভিডিও শেয়ার করে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.