মাত্র ১২ মা’স বয়সে দু’র্দান্ত ভ’ঙ্গি’তে নাচ না’চলেন খু’দে শি’শু কন্যা, ভা’ইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডি’য়ার দৌলতে বহু সুপ্ত প্রতিভা প্রকা’শ পাচ্ছে। কোটি কোটি মানুষের কাছে মাত্র ক’য়েক সে’কেন্ডের মধ্যেই পৌঁছে যাচ্ছে,এই অভিনব সব প্রতিভার ছবি বা ভিডিও। আর এই মিডিয়ার মাধ্যমেই অনেক মানুষ জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যাচ্ছে।

তাদের এই প্রতিভাকে বাহবা দিচ্ছে বিশ্বের মানুষেরা।আর বিভিন্ন প্রতিভা বিকশিত হবার জন্য সোশ্যাল মিডিয়ার কাছে সকলেই ঋণী। কারোর যদি প্রতিভা থাকে তাহলে সেটা যেকোনো সময় যেকোনো,

ভাবে প্রকাশ্যে আসতে পারে। বড়োদের পাশাপাশি ছোটদের নানা প্রতিভাও খুব সহজেই সবার সামনে চলে আসে সোশ্যাল মিডিয়ার দৌলতে। বড়োদের প্রতিভার পাশাপাশি ছোটদের প্রতিভাও পায়। আর যা দেখে মুগ্ধ হচ্ছেন নেটাগরিকরা। আর এখন সোশ্যাল মিডিয়াতে বেশি পরিমাণে ছোটদের মিষ্টি মিষ্টি সব নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি তেমনি ইউটিউব থেকে একটি ছোট্ট খুদে কন্যার একেবারে মিষ্টি একটি নাচ ভাইরাল হয়েছে খুব পরিমাণে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখতে পাওয়া ছোট্ট বাচ্চাটির বয়স খুব জোর তিন বছরের হবে। দেখলে অবাক হবেন এইটুকুনি বয়সে এসে কি সুন্দর নাচ করেছে। দেখা গেছে ভিডিওতে হঠাৎ করেই গান শুরু হয়ে গেছে আর সঙ্গে সঙ্গে গান শুনতে পেয়েছে নাচ করতে শুরু করে দিয়েছে। বাংলার খুবই জনপ্রিয় একটি গান “হেলিয়া দুলিয়া চলে” গানটির সাথেই এই বাচ্চাটিকে নাচ করতে দেখা গেছে।
মাতে চান, ছবিতে ক্লিক করুন!

হয়তো এই ভাইরাল ভিডিওতে তেমন একটা নাচ দেখতে পাওয়া যায়নি। তবে এইটুকুনি বয়সে যে বাচ্চাটি গান শুনেই এমন নাচ করার চেষ্টা করেছে তা কিন্তু সত্যি খুব সুন্দর। দেখা গেছে রাস্তার মধ্যে দাঁড়িয়ে লাল রঙের একটি মিষ্টি ফ্রক পড়ে কোমর দুলিয়েছে সে একটু একটু করে। তার এমন মিষ্টতা দেখেই আপনি মুগ্ধ হয়ে পড়বেন। নাচ আর দেখতে লাগবেনা। সে যে বড় হয়েছে কত ভালো একজন ডান্সার তৈরি হবে।

আর মধ্যে যে নাচের আগ্রহ রয়েছে তা স্পষ্ট বোঝা গেছে। যেহেতু গানের লাইন হেলিয়া দুলিয়া চলে তাই জন্য এসে এদিক ওদিক কোমর দুলিয়েছে, আর সাথে হাত ও নারছে। সম্প্রতি ভিডিওটি ইউটিউব থেকে ভাইরাল হওয়ার পরেই খুব পরিমাণে চারিদিকে ছড়িয়েছে। ইতিমধ্যে ভিডিওটি ৭২২ লক্ষ্য ভিউর অতিক্রম করে গেছে আর সাথে লাইক সংখ্যাও পড়েছে ভিডিওটিতে প্রচুর পরিমাণে।

Leave a Reply

Your email address will not be published.