খোলা পি’ঠে পোশা’কের পরিবর্তে মেহেদি আঁকা ব্লা’উজ শ্রীলেখার

খোঁপা বাঁধা চুল, উন্মু’ক্ত পি’ঠ! রূপটান শিল্পীর মে’হেদির কোনে সেই পিঠস্থানে ফুটে উঠছে ব্লা’উজের চিত্র। যেন সাহসী কোনও চরিত্র। পু’জোর আগে পি’ঠ’খোলা মেহেদির কারুকাজে ব্লা’উজের সাজে নিজেকে সাজিয়ে নিলেন অভিনেত্রী শ্রী’লেখা মিত্র। শুধু তাই নয়, ঘুরে বেড়ালেন র’বীন্দ্র সরোবর পার্কে।

এছাড়া শ্রী’লেখার এই ছবিতে অন্যতম আক’র্ষণ তার ঘাড়ের কাছে একটি ট্যা’টু। তাতে লেখা রয়েছেন ‘শ্রী’, যা এই অভি’নেত্রীর নামের প্রথম অক্ষর। শ্রী’লেখা মনে করেন, তার আ’বেদন’ময়ী হয়ে ওঠার পেছনে ট্যা’টুরও অবদান রয়েছে। তার পিঠের ডানদিকেও একিটি ট্যা’টু রয়েছে বলে জানিয়েছেন তিনি। এই অভিনেত্রী জানান, তার পিঠের ট্যাটুর অর্থ ‘শক্তি’।

সম্প্রতি পঞ্চা’শ তম জন্মদিন পালন করেছেন শ্রী’লেখা মিত্র। জন্মদিনে বা’ড়িতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন তিনি। নানা পদের খাবারের পাশাপাশি পানের ব্যবস্থা করেন এই অভিনেত্রী। পার্টিতে মদ খাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বিতর্কের মুখেও পড়েন তিনি।

অবশ্য পরবর্তী সময়ে ফেসবুক পোস্টে এই বিতর্ক নিয়ে ক্ষোভ ঝেরে শ্রীলেখা লেখেন— খাওয়ার ভিডিও ভাইরাল করেছে টিএমসির ছা’না’পো’নারা।

বেচারা’দের চু’রির পয়সায় সস্তা বাংলা খেতে হয়তো খুব কষ্ট পেয়েছে,। আহারে! নিজের বাড়িতে নিজের পয়সায় নিজের জন্মদিনে খেয়েছি, বেশ করেছি। কারোর অনুপ্রেরণায় খাই না.

Leave a Reply

Your email address will not be published.