সুন্দর সাজে ছাদের মধ্যে দু’র্দান্ত কা’য়দায় নে’চে তাক লাগাল যু’বতী কন্যা, ভা’ইরাল ভিডিও

সোশ্যাল মিডি’য়ার মাধ্যমে কত কিছু’ইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কী’র্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজ’ন্মদের একটা, প্রতিভা’র প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সো’শ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধা’রন থেকে অতি সাধারণ, যাদের ম’ধ্যে প্র’তিভা রয়েছে,

তারা খুব সহজেই উঠে আ’সে স’কলের মধ্যে। আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টে’লিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত।’হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল।

কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনে’র দিকে। সোশ্যাল মিডিয়ায় আমরা মাঝেমধ্যে দেখতে পাই অভিনেতা-অভিনেত্রীদের নানান রকমের ফটো ভিডিও পোস্ট।

সম্প্রতি ভাইরাল হয়েছে’ স্টার জ’লসার বিখ্যাত “সাঁ’ঝের বাতি” ধারাবাহিক থেকে অভিনেত্রী পিয়ালী শাসমল এর একটি নাচের ভি’ডিও।এই অভি’নেত্রী আছে নিজস্ব একটি ইউটি’উব চ্যানেল এটা সক’লেরই জা’না। আর নিজের ইউটিউব চ্যানেল থেকেই এই অসাধারন নাচের ভিডিও ভাইরাল করেছেন তিনি।

মাঝে মধ্যেই তিনি তার ইউটিউব চ্যানেল থেকে ভক্তদের জন্য অসাধারণ সব ভিডিও নিয়ে চলে আসেন। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা গেল খোলা ছাদের মধ্যে দুর্দান্তভাবে নাচ করছেন অভিনেত্রী পিয়ালী শাসমল।

অভিনেত্রীর নাচ এবং নাচের সা’থে অ’সাধারণ চাহ’নি দেখে মুগ্ধ হয়ে গেছে ভক্তরা। দেখে বোঝাই গেছে যে এই অভিনেত্রী হ’চ্ছেন প্রফেশনাল ডান্সার। অভিনয়ের পাশাপাশি নাচটা তিনি দুর্দান্তভাবেই করেন।

দেখা গেছে পড়নে হলুদ রঙের শাড়ীর সাথে লাল ব্লাউজ এবং মাথায় খোলা চুলের সাথে লাল ফুল, লাল চুড়ি পড়ে অসাধারণ ভাবে এই নৃত্য প্রদর্শন করেছেন তিনি খোলা ছাদে।

“বেলাশুরু” সিনেমার গান “টা’পা টি’নি” এই গানটির সাথেই দুর্দান্তভাবে নাচ করতে দেখা গেছে এই অভি’নেত্রীকে। বিখ্যাত এই গানটি গেয়েছেন ইম’ন চক্রবর্তী, অনন্যা ভট্টাচার্য্য এবং উপালি চ্যাটার্জী।

অনুরাগীরা কমেন্ট করে ভ’রিয়ে দিয়েছে অ’ভিনেত্রী নাচ দেখে। এত অসা’ধারণ ভাবে তিনি পড়নে হলুদ রঙের শাড়ি পড়ে গানের তালে তালে প্রত্যেকটি নাচের স্টেপ করেছেন যা একেবারে অনবদ্য দেখাচ্ছে।

খোলা চুলের সাথে অভি’নেত্রীকে যেমন দেখতে মানিয়েছে তেমনই হয়েছে তার সুন্দর নাচ। মাত্র দুদিনের মধ্যেই এই ভিডিও দেখেছেন ১.৭ হাজার মানুষ। এদিকে ভিডিওটিতে লাইকও করেছেন অনেক মানুষের।

Leave a Reply

Your email address will not be published.