নতুন ঘা’ম ঝরানো ও’য়েব সিরিজ ‘জা’লেবি বা’ই পা’র্ট ২’, দে’খুন ভিডি’ওর কিছু ঝ’লক

আবারো রিলিজ করলো দুর্দান্ত ‘জা’লেবি’ (To’tka) পা’র্ট ২ ওয়েব সি’রিজে। এই অ্যাপের মাধ্যমে ‘Kan’gan’, ‘Path’shaala 2’ এর মতো হ’ট সি’রিজ রিলিজ করে’ছিল কিছুদিন আগেই। তারপরেই আবারো একবার দ’র্শকদের ঘা’ম ঝরাতে হাজির হয়েছে জালেবি সিরিজ নিয়ে। তবে সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করছে মুস’কান আগা’রওয়াল, মাহি খান, পূজা পো’দ্দার।

সবাই অ্যা’ডা’ল্ট ও’য়েব সি’রিজের চেনা মুখ। সুতরাং বোঝাই যাচ্ছে কতটা উ’ষ্ণ’তায় প’রিপূর্ণ হতে চলেছে এই সিরিজ। গল্প অনুযায়ী এক গ্রামে বাস করে জালেবি না’মের এক মেয়ে। গ্রামের সবাই তাকে নিয়ে বিভিন্ন কথা বলে। পুরু’ষরা তাকে সবসময় পে’টে চায়। কিন্তু গ্রামে যে বাগান বাড়ি আছে তার মালিক চায় না জা’লেবিকে কোনো কথা হোক।

এমন পরি’স্থিতিতে কি করবে সে? আপনারা অবশ্য জানতে পারবেন স’ম্পূর্ণ সিরিজ দেখার পরে। Rabbit অ্যা’পের সাবস্ক্রিপশন নিলে তবেই দেখতে পাবেন এই সিরি’জ। দুটি এপিসোডের এই সিরিজ হিন্দি ভাষার মাধ্যমে গত ২৯ সে জুলাই রিলি’জ হয়েগেছে। প্রথম থেকেই ট্রেলার দেখে হ’ট সিনের কারণে হিট হয়ে উঠেছে এই সিরিজ দর্শ’কদের কাছে।

তবে আর দেরি করা উ’চিত হবে না সাব’স্ক্রিপশন নিয়ে দুর্দান্ত এই সি’রিজ আ’জই দেখে ফেলুন। কিন্তু কোনো মতেই পরিবারের সামনে কিংবা ১৮ বছরের কম বয়’সীরা দেখবেন না এই সি’রিজ।

Leave a Reply

Your email address will not be published.