ওটিটির সবথেকে সা’হসী ‘Web Ser ies’, ভু’ল করেও বা’চ্চাদের সামনে ক্লি’ক করবেন না, নাহলে ল’জ্জা’য় পড়বেন

উল্লু প্রতি সপ্তা’হেই নতুন ওয়েব সিরি’জ নিয়ে হাজির হচ্ছে। তেমনই একটি সি’রিজ ‘Cha’rmsukh: Jane Anja’ne mein’। মুখ্য চরিত্রে অভিনয় করেছে নায়ি’কা জিনি জাজ (Jinnie Jazz)। তার ঘাম ঝরানো বে’ড সি’ন’গুলি কার্যত সব সীমা অতিক্রম করে দিয়েছে। তার সাথেই এই সিরিজে দেখা গিয়ে’ছিলো দীপক দত্ত শর্মা (De’epak Dutt Sharma) কে তার সাথে প্রচুর বো’ল্ড দৃ’শ্যে।

এই ওয়েব সিরি’জটির এখনো পর্যন্ত ৫ টি সিজন দর্শকদের সামনে এসেছে। এবার সি’জনের পরের পর্ব অর্থাৎ সিজন ৫ এর ১ নং পর্বও রিলিজ হয়েছে বেশ কিছুদিন আগে। বৌ’মা ও শশু’রের অ’বৈধ শা’রী’রিক সম্প’র্কের গল্প দেখানো হয়েছিলো সিরি’জের আগের গল্পে। জিনি ও তার শশু’রের অ’বৈধ স’ম্পর্ক তৈরী হয়েছিল। একসময় সেসব নি’য়েই গল্পে নেয় নতুন মোড়। তবে এই নতুন পর্বে জিনি তার দেওরের ছেলের সাথে অ’বৈধ স’ম্পর্ক তৈরী হতে দেখা গেছে।

২০২২ সা’লের ২৭ সে মে সম্পূ’র্ণ সিরিজটি রিলিজ হয়েছে। জিনিকে আবারো এই পর্বে খোলামেলা বিভিন্ন সিনে দেখা গেছে। সম্পূর্ণ সিরিজটি ল’জ্জা’র সব বাঁধ ভেঙে দিয়েছে। যে কারণে ভুলেও পরিবারের সামনে দেখবেন না যেন। ঘা’ম ঝরা’নো এই সিরি’জটি দেখার জন্য অবশ্যই কিন্তু আপনাকে উল্লুর সাব’স্ক্রিপশন নিতে হবে। তাহলে আজই চটপট সাবস্ক্রি’পশন নিয়ে সি’রিজটি উপভোগ করুন।

Leave a Reply

Your email address will not be published.