জনপ্রিয় হিন্দি গা’নে অসা’ধারণ নাচ সুন্দরী বৌ’দির, তুমুল ভা’ইরা’ল ভিডিও

সুন্দর গানে দুর্দান্ত নাচের ভি’ডিও অনা’য়েসেই ভরিয়ে তোলে দর্শক মন। তার সেখা’ন থেকেই সুন্দ’রী যু’বতী কিংবা বৌ’দিদের নাচ দর্শকদের মধ্যে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ওঠে। আবার বিভিন্ন চ্যানেল থেকে নাচের ভিডিও দর্শকদের দারুন ভালোলাগে। হিন্দি বিখ্যাত গানে দুর্দান্ত নাচ এক বৌদির যা এবার এক ইউটিউব চ্যানেলের মধ্যে দিয়ে সামনে এসেছে। ভিডিওটি বছর খানেক পুরোনো হলেও দুর্দান্ত নাচ যেন পুরোনো হতে দিচ্ছে না দর্শক মহলে।

‘Love Partner’ নামের ইউ’টিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল সেই ভিডিও। ভিডিওতে খো’লা’মেলা পরিবেশে প্রকাশ্য রাস্তায় মধ্যে দুর্দান্ত অঙ্গভ’ঙ্গিতে নাচ করেছে এক সু’ন্দরী যু’বতী। পরনে তাদের সাদা-কালো পাত’লা শাড়ি ও ব্লাউজ। সাথে খোলা চুল, সুন্দর মেকআপ, কানে দুল যেন আরও অপূর্ব করে তুলেছে সেই যু’বতীকে।

বিভিন্ন হিন্দি গানের রি’মিক্স ভার্সানের গানের মাধ্যমে নাচ করেছে সেই সুন্দরী যু’বতী। সব কয়টি গানই কার্যত ব্যাপক হি’ট ছিল। গানের প্রতিটা কথার সাথে তার নাচ যেন আরও সুন্দর করে তুলেছে। এককথায় তার হট ডান্স মুভ ও এমন কিছু নাচের মধ্যেই এক্স’পেশন যা ভিডিও করে তু’লেছে আরও সুন্দর।

৪ বছর আগে আপ’লোড করা এই সুন্দর নাচের ভিডিও ৯৬ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন। সবাই আবার কমেন্ট করেছেন অহরহ। কেউ লিখেছে -‘বিউটিফুল পারফরমেন্স’। আবার অন্য একজন লিখেছে -‘জাস্ট ফাটাফাটি কোনো কথা হবে না’। দেখুন এই দুর্দান্ত নাচের ভিডিও মন ভরিয়ে তুলবে আপনার অনায়েসেই।

Leave a Reply

Your email address will not be published.