অসাধারণ এ’ক্স’প্রে’শনের সাথে নে’চে তাক লা’গাল বাঙা’লি গৃ’হবধূ, তুমুল ভা’ইরাল ভিডিও

বলিউড জগতের জনপ্রিয় র‍্যাপ-স’ঙ্গীত সুরকার র‍্যা’পার ও গায়ক হলে’ন বাদশা। তাঁর আসল নাম আ’দিত্য প্রতীক সিং সিসো’ডিয়া। খুব কম সময়ের মধ্যে এই মানুষটি সক’লের কাছে অত্যন্ত জন’প্রিয়তা অর্জন করে নিয়েছে। তাঁর প্রতিটি গান সকলের কাছে খুবই জন’প্রিয় হয়ে উঠেছে। তিনি বলেন প্রথম ভা’রতীয় শিল্পী হিসাবে ইউটিউবে মাত্র ২৪ ঘণ্টায় ৭৫ মিলিয়ন ভিউ’য়ের রেকর্ড ভা’ঙ্গেন। এবার বাদশা এবং আস্থা গিলের গানে

তুমুল নাচতে দেখা গেলো এক যুবতীকে। “তেরা বাজ মুঝে জিনে না দে” গানে ব্যাপক নাচলেন ওই যুবতী। ইতিমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় এই নাচতে গিয়ে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছেন। তাঁর নাম মাম্পি যাদব। সোশ্যাল মিডিয়ার বর্তমান সেন্সেশন তিনি। তার প্রতিটি নাচ ব্যাপক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া জুড়ে।

তাই এই নাচটি বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক ভাইরাল। মাম্পি যাদব, সোশ্যাল মিডিয়া অতি পরিচিত এবং জনপ্রিয় একটি নাম। আসলে তিনি একজন গৃহবধূ। কিন্তু তার হাবভাব চালচলন দেখে বিন্দুমাত্র বোঝার উপায় নেই যে তিনি একজন গৃহবধূ। তার একটি সন্তান রয়েছে।

স্বামী সংসার সন্তান সকলকে সামনে রেখে বহুদিন আগে থাকতেই নাচের ভিডিও বানান তিনি। ইতিপূর্বে টিকটক নামক অ্যাপ্লিকেশনটিতে ভিডিও করতেন মাম্পি। কিন্তু বর্তমানে টিকটক বন্ধ। তাই ইউটিউব ফেসবুক ইনস্টাগ্রাম নিজের জনপ্রিয়তা ধীরে ধীরে তৈরী করেছেন তিনি। বিয়ের পরেই জীবন শেষ হয়ে যায় না। চাইলে অনেক কিছুই করা সম্ভব। যদি স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন এদের সাপোর্ট পাওয়া যায় তাহলে তো আর কোন কথাই নেই।

অনায়াসে জীবনের যুদ্ধে এগিয়ে যাওয়া যায় পাশে নিজের পরিজনদের নিয়ে। তেমনি এক গৃহবধূ মাম্পি যাদব। নিজের সংসার সামলে তিনি ভিডিও বানান। স্বাবলম্বী হতে কে না চায়। কিন্তু ঘরের মধ্যে থাকলে কিংবা পর্দাপ্রথার আড়ালে থাকলে সেই সম্ভাবনা খুবই কম। তাই জীবনটাকে গুছিয়ে নেওয়ার হলে বেশি দেরি না করাই ভালো।

হাজার হাজার মহিলার কাছে অনুপ্রেরণা হলেন মাম্পি যাদব। সংসার সামলেও তিনি নিজের ফিগার মেন্টেন করতে সক্ষম।

তার একটি সন্তান থাকা সত্ত্বেও তাঁর অসাধারণ ফিগার রীতিমতো সোশ্যাল মিডিয়ায় নজর কেড়ে নেয়। তাকে ভিডিও বানাতে সাহায্য করে তার স্বামী রাহুল।

এ থেকেই বোঝা যায় কাছের মানুষ পাশে থাকলে যেকোনো জীবন যুদ্ধে এগিয়ে যাওয়া সম্ভব। এবার মাম্পি যাদবকে নাচতে দেখা গেল বাদশা

এবং আস্থা গিলের জনপ্রিয় একটি গান “তেরা বাজ মুঝে জিনে না দে”এর তালে। বেশ কয়েক বছর আগে মুক্তি পায় গানটি। এই গানে আস্থার সাথে রোম্যান্স করতে দেখা গিয়েছে প্রিয়াঙ্ক শর্মাকে। সেই সময় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিল আস্থা গিল এবং বাদশার এই গান , “তেরা বাজ মুঝে জিনে না দে”।

সেই গানেই এবার কোমর দুলিয়ে ভাইরাল হলো মাম্পি যাদব। জিন্সের সাথে হলুদ রঙের টপ পড়ে অসাধারণ ভঙ্গিমায় নাচতে দেখা গিয়েছে তাকে। যদিও তার হাতে শাখা পলা এবং সিঁথিতে সিঁদুর ছিল সেই সময়ে।

Leave a Reply

Your email address will not be published.