কাঁচা-মিঠে তাঁর নামটা জানি না, সু’ন্দর সাজে অরি’জিৎ সিং’য়ের গানে দু’র্দান্ত নাচ সু’ন্দরী ক’ন্যার, দেখে মু’গ্ধ

ইন্টা’রনেটে যুগের সবথেকে জনপ্রি’য় দুটি শব্দ হলো সো’শ্যাল মিডিয়া এবং ভাইরাল। আসলে সোশ্যা’ল মি’ডিয়া আসার পর থেকেই বিনোদন ট্যা’লেন্ট হাট থেকে দেশ বিদেশের খবরের ঠিকানা হয়ে উ’ঠেছে এই একটাই। আ’র এর ফলে দেশ-বিদে’শের বহু অজানা প্রতিভা পরিচিত হয়ে উঠেছে আমাদের মাঝে।

কেউ ভালো গান গাইছেন কেউ ভালো নাচ করছেন এভা’বেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিখ্যাত হয়ে উঠছেন বহু প্রতিভা। এমনই এক উদাহরণ হলেন বিদী’প্তা(Bidipta), এই মু’হূর্তে প্রতি’নিয়ত তার নাচ মন জয় করে চলেছে বহু দর্শকের। যারা না’চের ভিডিও দেখতে ভালোবাসেন তাদের কাছে পরিচিত মুখ বিদী’প্তা, নিজের নাচের দক্ষতা দিয়েই ইউ’টিউব পরিচিতি গড়ে তুলেছেন তিনি। এবার ফের আরো একবার তাকে দেখা গেল অসাধারণ সুন্দর নাচ উপহার দিতে।

দর্শ’কদের জন্য এক অসাধারণ নাচ পরি’বেশন করেছেন তিনি। যেখানে পরিবেশনা থেকে নাচের ভঙ্গি, এক্সপ্রেশন থেকে উপস্থাপনা সবটাই হয়ে উঠেছে অনবদ‍্য। তার নিজস্ব পেজ থেকে শেয়ার করে নেওয়া এই ভিডিও’তে অরি’জিৎ সিং(Arijit singh) এর গাওয়া একটি দুর্দান্ত গা’নের সাথে দুর্দান্তভাবে নাচ পরিবেশন করতে দেখা যাচ্ছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে খোলা আকা’শের নিচে ছাদের মধ্যে নাচ শুরু করেছেন তিনি। পরনে তার হালকা নীল রঙের শাড়ি তার সাথেই হালকা সাজ, চোখে কাজলে পরিপূর্ণা তিনি।

সুন্দর সাজের সাথে যেভাবে গানের কথার সাথে সাম’ঞ্জস্য রেখে অসাধারণ এক্সপ্রে’শনের সহিত তিনি নাচ করেছেন তা মনে গেঁথে যাওয়ার মতোন। ,”বোঝেনা সে বোঝেনা” ছবি সাজনা গানের তালে বিদী’প্তা শর্মার এই নাচ ইতিমধ্যে প্রায় ১৫ হাজার মানু’ষের কাছে পৌঁছে গেছে। তার উদ্দেশ্যে এসেছে প্রচুর প্রশং’সাসূচক মন্তব্য। আপনিও দেখে নিন বিদীপ্তার এই অসা’ধারণ পারফর’ম্যান্সটি।

Leave a Reply

Your email address will not be published.