বিদ্যা বা’লা’নের গানে আ’বেদ’ময়ী স্টা’ইলে নাচলেন এক বৌ’দি, ভিডিও ভা’ই’রাল

বর্তমান যুগে বিনোদ’নের অন্যতম অ’ঙ্গ হয়ে উঠেছে সো’শ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টা’রনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞা’নের অগ্র’গতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়।

কর্মব্যস্ত জীব’নের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্ট’ফোন বার করে মাত্র এক ক্লি’কে সোশ্যাল মিডি’য়ার দু’নিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই। এই সোশ্যাল মি’ডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সো’শ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন।

এখনকার নতুন ট্রেন্ড শ’র্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকে’ন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান বা অভি’নয় করে সোশ্যাল মিডিয়ার লাইম’লাইটে এসেছেন অ’নেকেই। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভা’ইরাল হয়েছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন। ভাই’রাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, এক বৌ’দি ইরো’টিক স্টা’ইলে শা’ড়ি পরে গানের তালে তুমুল নাচ করেছেন। তাঁর ডান্স লা’স্য’ময়ীতার সীমা অতি’ক্রম করেছে ভিডিওতে।

তাঁর আ’বেদন’ময়ী স্টাইল রাতের ঘুম কেড়ে নিয়েছে নে’টিজে’নদের। গানের তালে তাঁর শ’রী’রী ভাঁ’জের খে’লা সকলের হুঁ’শ উড়িয়ে দিয়েছে। সে বি’দ্যা বালানের ‘উহু লা লা’ গানে তুমুল নাচ করেছেন। ভিডিওটি ইন্টারনেটে ‘আসতেই তা ব্যাপক ভাইরাল হয়েছে। হ’ট বৌ’দির ভিডিওতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেট নাগরিকরা। ৩৬ হাজার মানুষ ইতিমধ্যেই এই ভিডিও দেখেছেন। আপনি যদি ভিডিওটি দেখতে চান তাহলে এখানে অবশ্যই দেখে নিন।

Leave a Reply

Your email address will not be published.