গ্রাম্য পরিবেশের মাঝে দুর্দান্ত প্রা’ণবন্ত নাচ সুন্দ’রী ক’ন্যার

সাধারণ মানুষ থেকে শিল্পী সকলের কাছেই সোশ্যাল মিডিয়া এখন নিজের প্রতিভাকে তুলে ধরার একটা মঞ্চ। ফোনের অপরপ্রান্তে বসেও যে সকলের কাছে নিজের প্রতিভা ছড়িয়ে দেওয়া যায়, প্রতিষ্ঠিত হওয়া যায় তাই ইতিমধ্যে প্রমাণ করে দিয়েছেন এ প্রজন্মের নামী অনামি শিল্পীরা। এর মাধ্যমে দর্শকরাও যেমন বিনোদন খুঁজে পাচ্ছেন তেমন অনেক অনামি শিল্পী পাচ্ছেন খ্যাতি।

আর বিনোদনের কথা বলেই সবার প্রথমে আসে নাচের কথা। বিদিশা, বিদীপ্তা, মৌ এর মতোন বহু সোশ্যাল মিডিয়ার নৃত‍্যশিল্পীরা এই মুহুর্তে পরিচিত হয়ে উঠেছেন। সম্প্রতি এবার এমনই আরেক শিল্পী দর্শকমাঝে পরিচিত হয়ে উঠলেন JC world নামে জয়ন্তী চক্রবর্তী একটি ইউটিউব চ্যানেল আছে সেখান থেকেই সম্প্রতি ভাইরাল হয়েছে তার একটি নাচ।

মাত্র চার মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছিল এই ভিডিওটি যা এই মুহূর্তে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে কমেন্টও করেছেন বহুজন। আর এ থেকেই বোঝা যাচ্ছে জয়ন্তী নাচ নেটিজেনদের মুগ্ধ করে দিয়েছে। ভাইরাল দেখা গেছে “বন পাহাড়ি সাজে” নামের একটি সুন্দর গানের তালে প্রাকৃতিক পরিবেশের মধ্যে অসাধারণ সুন্দর ভঙ্গিমায় নেচেছেন তিনি।

ট্রেন্ডিং গানের বাইরে বেরিয়ে যেভাবে ফোক গানের তালে নৃত‍্য পরিবেশন করেছেন, যেমন তার অঙ্গভঙ্গি ও এক্সপ্রেশন তা মন জয় করে নিয়েছে সকলের। শাড়ী ও সামঞ্জস্যপূর্ণ সাজে তাকে যতটা সুন্দর দেখাচ্ছিল ততটাই সুন্দর ছিল তার নাচ। তার নাচের কোরিওগ্রাফি এক কথায় দারুন আর তার সাথেই তার এনার্জি লেভেল ও অভিব্যক্তি চোখে পড়ার মতোন। রইল ভিডিও, দেখে নিন আপনিও।

Leave a Reply

Your email address will not be published.