খোলা আকাশের নীচে ‘বা’লা নাচো তো দেখি’ গানে দু’র্দান্ত নাচ সু’ন্দরী ক’ন্যার, ব্যাপক ভা’ই’রাল ভিডিও

যদি মনে করেন শত চিন্তার মধ্যেও একটু হাসবেন একটু ভালো থাকবেন সে ক্ষেত্রে একমাত্র উপায় সোশ্যাল মিডিয়ার বিনোদন। ব্যস্ততার ফাঁকেও কয়েক মিনিটের জন্য সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে নিজের পছন্দমত ভিডিও সিলেক্ট করে দেখে নিলে কিছুক্ষণের জন্য অন্তত মনটা ভালো হয়ে যায়।

আর বাঙালি মানে গান অন্ত প্রাণ সেইসাথে যদি নাচ থাকে তাহলে তো কথাই নেই আর এই কারণে গানের তালের নাচ এই ভিডিওগুলি সবথেকে বেশি ভাইরাল হয়। সম্প্রতি যেমন এবার ভাইরাল হয়েছে এক যুবতীর অসাধারণ নাচ। সোশ্যাল মিডিয়া খুললে বিনোদনের অংশ হিসেবে সবথেকে বেশি দেখা যায় নাচের ভিডিও।

নতুন বছর পরতেও তার অন‍্যথা হলো না। ভিডিও পুরনো হলেও তা নতুন বছরে নতুন করে ভাইরাল হল সর্বত্র।ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে এক সুন্দরী যুবতী বাড়ির ছাদের ওপর জনপ্রিয় এক গান “বালা নাচো তো দেখি” তে দুর্দান্ত কায়দায় নেচেছেন। গানের সাথে যতটা সুন্দর ছিল তার এক্সপ্রেশন ততটাই নিখুঁত ছিল তার প্রতিটি স্টেপ।

এদিন তার পরনে ছিল একটি হলুদ রঙের শাড়ি ও লাল রঙের ব্লাউজ। সঙ্গে ছিল দুই কানে এক জোড়া ম্যাচিং কানের দুল ও ফুল দিয়ে বাধা চুলের খোপা। নাচের পাশাপাশি তার সৌন্দর্যও ছিল প্রশংসাযোগ্য। তার নাচ ও সৌন্দর্য উভয়ের তারিফ করেছেন দর্শকরা। বিদীপ্তা শর্মা নামের এই যুবতী নিজের পেজ থেকে শেয়ার করে নিয়েছেন তার নাচের ভিডিও যা এই মুহূর্তে নতুন করে মন জয় করে নিয়েছে সকলের।

Leave a Reply

Your email address will not be published.