গ্ৰাম্য পরিবেশে ‘সা’মি সা’মি’ গানে উ’দ্দাম নাচ সু’ন্দরী যু’ব’তীর, ঝড়ের গতিতে ভা’ই’রাল ভিডিও

গ্রামের খোলা প্রাকৃতিক পরিবেশে “সা’মি সা’মি” গানে নাচ কর’লেন মৌ সুন্দরী। মানু’ষের গুন বিচার কখনই মানুষের বাহ্যিক পোশাক-আ’শাক ও পরিস্থিতি দেখে হয়না। প্রতিভাই সেই মানুষটিকে একদিন আ’কাশের মতন উচ্চতায় পৌঁছে দেয়!

কথায় আছে ভার’তবর্ষ গ্রাম-বাংলার দেশ! এখানে শহরের থেকে গ্রাম বেশি। কিন্তু গ্রা’মের মানুষদের কাছে সুযোগ-সুবিধা শহ’রের তুলনায় সুযোগ অনেক কমই থাকে বলা চলে। অনেক কিছু’র অভাবে গ্রাম্য প্রতিভারা উঠে আসতে পারে না সমাজ’সমক্ষে। কিন্তু এখন সেটি আর নেই বললেই চলে কেননা সো’শ্যাল মিডিয়া এখন মানুষকে অনে’কটাই প্রতি’ষ্ঠা করে দিচ্ছে!

তেমনই এইবার পরিবেশকে সাক্ষী রেখে খো’লাপ্রান্তরে মলিন পো’শাকে নেচে ভাইরাল হলেন এক বৌ’দি। এই কি’শোরীর ভাইরাল হওয়া ভি’ডিওটিতে সেই রকম চাকচিক্য না থাক’লেও তার নাচের সেন্স ইনিংস অসা’ধারণ তাঁর নৃত্য প্রদর্শন হার মানিয়ে দেবে তাবড় তাবড় নৃত্যশিল্পীদের। না লোকই উঁচু মঞ্চ নয়, কৃষিজমির মাঝখানে অতি সুন্দর মনোরম প্রাকৃতিক পরিবেশকেই তিনি বেছেছেন পারফর্ম করার জন্যে, সেখানেও দুর্দান্ত নাচলেন সুন্দরী রমণীটি।

আসলে গত বছর মুক্তি’প্রাপ্ত ‘পু’ষ্পা’ ছবির ট্রেন্ডিং গান ‘সামি সামি’র রাজত্ব আজও নেটপাড়ায় বহাল! ২০২১ এর দেশের বড় বাজেটের ছবিগুলির মধ্যে অন্যতম ছিল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তেলেগু ভাষার ছবি ‘পুষ্পা’ (Pushpa)! এমনকি দেশের সবচাইতে আয়কারী ছবিগুলির মধ্যেও একটি হয়েছিল এই ছবি!

ছবিটিতে অভিনয় করেছিলেন, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত নায়ক আল্লু অর্জুন (Allu Arjun) এবং অভিনেত্রী রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna)। এই ছবির প্রতিটি গান এখনও মার্কেটে হিট। বিশেষ করে, ‘সামি সামি’ গানটি! যেখানে অভিনয় করেছেন আল্লু অর্জুন এবং রশ্মিকা! দক্ষিণী ভাষার গান তো কি হয়েছে, ভাষা বুঝতে না পারলেও এখন এই গানটি প্রতিটি সোশ্যাল মিডিয়া ইউজারের কাছে ট্রেন্ডিং-সং।

এবার গ্রামের ভাইরাল রমণীটি চুলে বেনুনি করে, হলুদ লাল শাড়ি ব্লাউজে সেজে একবার গ্রাম‍্য যুবতীর মতো গ্রামের খোলা প্রাকৃতিক পরিবেশের মধ্যেই নাচলেন। তাঁর লাস‍্যময়ী ভঙ্গিমায় শরীরী হিল্লোলে মাত হয়েছেন দর্শকগণ। তাঁর কোমরের ঠুমকা এবং নজরকাড়া এক্সপ্রেশনের যাদুতে ক্লিনবোল্ড হয়ে গেলেন সবাই। ভিডিওটিতে নৃত্যরত যুবতীকে দেখে ভালই বোঝা গিয়েছে যে, তিনি নৃত্যের যথেষ্ট দক্ষ। Dance star mou নামের ইউটিউব চ‍্যানেল থেকে সদ‍্যই প্রকাশিত হওয়া এই ভিডিওটি মন জয় করে নিয়েছে সকল দর্শকদের।

Leave a Reply

Your email address will not be published.