কলেজের নবীন-বরণেই তাক লাগালো তিন ছাত্রীর নাচ,রইল ভিডিও

স্কুলের গণ্ডি পেরিয়ে কলেজে পা রাখা মাত্রই অনে’কটাই বড় হয়ে যায় ছে’লে’মেয়েরা। নতুন এক জগতের সন্ধান পায় তারা। আনন্দের পরিমাণ হয় দ্বিগুণ। নতুন জায়গা, নতুন পরিবেশ, কিছু পুরনো ও কিছু নতুন বন্ধুর সমাবেশে আরো কয়ে’কটা বছর ভালোভাবে কাটানোর জন্য প্রস্তুত হয় তারা।

তবে জীবনের নতুন এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু করার আগে প্রতিটি ক’লেজের পক্ষ থেকেই একটি অনুষ্ঠানের মাধ্যমে তাদের আগমন জানানো হয়। চলতি ভাষায় আমরা যাকে নবীনবরণ বলে থাকি। অবশ্য এই কথাটা অপরিচিত নয় কারোর কাছেই। এই অনুষ্ঠানের আনন্দ প্রায় সকলেই উপভোগ করেছেন কলেজের শু’রুতেই। একাদশ শ্রেণীতে ভর্তি হওয়ার পরেও নবীনবরণ অনুষ্ঠান আয়োজন করা হয়ে থাকে স্কুলেও।

এই মুহূর্তে ‘নেহা আর্ট বিশ্বাস’ নামের এক ইউ’টিউব চ্যানেলের সূত্র ধরে একটি নবীনবরণ অনুষ্ঠানের ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। উল্লেখ্য, ইউটিউব চ্যানেলের মাধ্যমে একমাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে এই ভিডিওটি।

ইতিমধ্যেই যার ভিউজ ৫ লক্ষ্য ছাড়িয়ে গিয়েছে। বলাই বাহুল্য, সাম্প্রতিক এই স্বনামধন্য কলেজের নবীনবরণ অনুষ্ঠানের ঝলক অনেকেই তাদের কলেজ জীবনের কথা মনে করিয়ে দিয়েছে। ফিরিয়ে নিয়ে গিয়েছে স্মৃতির গলিতে। সকলের জন্য আরো একবার রইল সেই ভিডিওই, দেখে নিন।

সাম্প্রতিক যে ভিডিওটি ভাইরাল হতে দেখা গিয়েছে সেটি হেরম্বো চন্দ্র কলেজের নবীনবরণ অনুষ্ঠানের ঝলক। সেই অনুষ্ঠানেই কলেজের তিন ছাত্রী মঞ্চে দক্ষতার সাথে নৃত্য পরিবেশন করেছেন বলিউ’ডের গানে।

‘শারারা শারারা’ ও ‘ড্রিমাম ওয়েকাপাম’ এই দুটি জনপ্রিয় গানই তারা নবীনবরণ অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছিল। নিঃসন্দেহে তাদের গোটা পারফর্ম্যান্স যে সকল ছাত্র-ছাত্রীরা উপভোগ করেছিল, সেকথা ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। উল্লেখ্য, এদিন নিজেদের পারফ’র্ম্যান্সের পোশাক হিসেবে শাড়িই বেছে নিয়েছিল তারা। তাদের নাচের প্রশংসাও করেছেন অনেকে। বাদ যাননি নেটনাগরিকরাও।

Leave a Reply

Your email address will not be published.