মুম্বাইয়ের বৃষ্টিতে নোরা ফাতেহি, গাড়ি থেকে নামতেই তার শাড়ি ধ’র’লেন এক ব্যক্তি, রইল ভিডিও

নোরা ফাতেহি নামটা অপরিচিত নয় কা’রোর কাছেই। তিনি বলিউডের অন্যতম সু’ন্দরী অভিনেত্রী। ইতিম’ধ্যেই বলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্য’শিল্পীও, তা আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই।

নোরা ফাতেহি কারণে-অকা’রণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেট’মেন্টও বটে। তার যেকোন লুকই নে’টি’জে’নদের মধ্যে ভাইরাল হয় নিমেষে।সম্প্রতি একটি ভিডিওর সূত্র ধরে পুনরায় নে’টি’জে’নদের মাঝে চর্চায় উঠে এসেছেন নোরা ফাতেহি। ভাইরাল হওয়া ভিডিওতে মুম্বাইয়ের চূড়ান্ত বৃষ্টিতে না’জে’হাল হতে দেখা গিয়েছে অভিনে’ত্রীকে। সেই বৃষ্টিতেই নিজের পোশাক নিয়ে চূড়ান্ত সমস্যায় পড়েছিলেন তিনি।

গাড়ি থেকে নেমে নিজের মেকাপ ভ্যান পর্যন্ত যেতে অভিনেত্রীকে দুই ব্যক্তির সাহায্য নিতে হয়েছে। তিনি গাড়ি থেকে নামতেই এক ব্যক্তি তার মাথায় ছাতা ধরেন। অন্যদিকে আরেক ব্যক্তি তার শা’ড়ির নী’চের অংশ ধরে তাকে মেকাপ ভ্যান পর্যন্ত পৌঁছে দেন। তাদের মধ্যে এক ব্যক্তি অভিনেত্রীকে বৃষ্টির কথা জিজ্ঞাসা করলে তিনি জানান প্রচন্ড বৃষ্টি হচ্ছে, আর তার জন্য যে তিনি রীতিমতো না’জে’হাল হয়ে গিয়েছিলেন, তা তার কথা শুনেই বোঝা গিয়েছে।

তবে এই ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়ার পর থেকেই নে’টি’জেন’দের একাংশের মাঝে ক’টা’ক্ষের শিকার হয়েছেন এই অভিনেত্রী। কেউ কেউ তাকে সরাসরি বলেছেন, ল’জ্জা লাগার প্রয়োজন কারণ তিনি অন্য ব্যক্তিকে দিয়ে নিজের পোশাক বহন করিয়েছেন।

তবে সেই কথা যে একেবারেই সত্যি নয় তা ভিডিওটি দেখলেই বোঝা যাবে। মুম্বাইয়ের প্রচন্ড বৃষ্টিতে অভিনেত্রী সামলে উঠতে পারছিলেন না। আর সেই কারণেই তিনি সাহায্য নিয়েছিলেন ঐ দুই ব্যক্তির। ইনস্টা’গ্রা’মের মাধ্যমে সেই ভিডিও শেয়ার হওয়া মাত্রই অভিনেত্রী চর্চার আলোয় উঠে এসেছেন নে’টি’জে’নদের একাংশে’র মাঝে।

‘ডান্স দিওয়ানে জুনিয়র’এর বিচারক অভিনেত্রী। ছোট ছোট বাচ্চাদের সাথে নিয়েই এগিয়ে নিয়ে যাচ্ছেন এই শো। এই সিজনে এই রিয়্যালিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন করাণ কুন্দ্রা। নোরা ফা’তেহির পাশাপাশি এই শোতে বিচারকের আসনে রয়েছেন নীতু কাপুর ও মা’র্জি পেস্তো’নজি। এছাড়াও এই রিয়্যালিটি শোয়ের মঞ্চে উপস্থিত থাকেন বলিউড ইন্ডাস্ট্রির একাধিক নামিদামি তারকারা। কালার্স টিভি’র পর্দায় অনুষ্ঠিত হয় এই শো।

Leave a Reply

Your email address will not be published.