‘ছা’ইয়া ছা-ইয়া’ গানে মা’লাইকা অরো’রা ও নোরা ফা’তেহি নাচ, ভিডিও ভা’ইরাল ইন্টারনেটে

আজকালকার দিনে সিনেমা সিরিয়া’লের পাশাপাশি ভারতীয় দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়েছে বিভিন্ন রিয়ে’লিটি শো। হিন্দি ভাষা এবং বিভিন্ন আঞ্চলিক ‘ভাষায় এই সমস্ত রিয়েলিটি শো দর্শকদের কাছে বিনোদনের অন্য’তম মাধ্যম হয়ে উঠেছে।

অনেক বলিউড তারকারা এই সমস্ত রিয়েলিটি শোতে কাজ করে থাকেন। বর্তমানে চর্চায় রয়েছে ডিজনি প্লাস হ’ট’স্টা’রের শো ‘মুভিং ইন উইথ মালা’ইকা’। এর বেশিরভাগ এপিসোড সম্বন্ধে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক আলোচনা চলছে।

মা’লা’ইকা অরোরা আজকাল ওটিটি থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছেন এক রিয়েলিটি শো এর কারণে। আসলে ডিজনি প্লাস স্টারের শো ‘মুভিং ইন উইথ মা’লাই’কা’-তে তার জীবনের অনেক গোপ’নীয়তা প্রকাশ করেছেন অভিনে’ত্রী। তিনি অনক্যামেরা অকপটে প্রাক্তন স্বামী আরবাজ খান এবং তার নতুন বিশেষ বান্ধবী জর্জিয়া অ্যান্দ্রিয়া প্রসঙ্গে এই রিয়েলিটি শোতে মন্তব্য করেছেন।

তিনি তাঁদের ব্রেকআপের গুজব নিয়েও অক’পটে আলোচনা করেছিলেন। আসলে, করণ জোহর অভি’নেত্রীকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি এই বিষয়ে কিছু জানেন কিনা, তখন তিনি বলেছিলেন যে তিনি এমন ব্যক্তি নন যে কারও জীবনে হস্তক্ষেপ করবেন। কিংবা তিনি তাঁর ছেলেকে তার বাবার ব্যক্তিগত জীবন সম্পর্কিত কোনো প্রশ্ন করবেন না।

পাশা’পাশি এই রি’য়েলিটি শোতে নোরা ফাতে’হীর সাথে মালাইকাকে ডান্স ফেস অফের লড়াইয়ে নামতে দেখা গিয়েছে। ডিজনি প্লাস স্টার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছে যাতে নোরা ফাতেহি এবং মালাইকা অরোরা দুজনকেই নাচে প্রতিযোগিতা করতে দেখা যায়।

এই ভিডিওতে মজার ব্যাপার হলো, দুজনের মধ্যে নাচের প্রতিযোগিতা চলছে ‘ছাইয়া ছাইয়া’ গানের ওপর। বলাবাহুল্য, ভিডিওটি মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে গেছে এবং নেটিজেনরা ভিডিওটি ব্যাপক পছন্দ করছেন।

Leave a Reply

Your email address will not be published.