দিশা পাটানির সেরা গ্রীষ্মের সংগ্রহ রয়েছে: ছবি দেখুন

আপনার গ্রীষ্মের পোশাক ডিজাইন করার ক্ষেত্রে কোন সীমাবদ্ধতা নেই। উজ্জ্বল রং, সমস্ত অপ্রত্যাশিত কাটআউট সহ একটি উচ্ছল গ্রীষ্মের পোষাক বা শার্ট হিসাবে একটি বিকিনি টপ পরুন। এটি বাইরে 100 ডিগ্রি, এবং আপনি আপনার ত্বকে সূর্য অনুভব করতে চান, তাই এগিয়ে যান এবং এটি করুন!

যাইহোক, সেই স্বাধীনতা যতটা মুক্তিদায়ক হতে পারে, এটি তার ত্রুটিগুলি ছাড়া নয়। গ্রীষ্মের অনেকগুলি শীতল পোশাক বেছে নেওয়ার জন্য রয়েছে যা অভিভূত হওয়া সহজ।

দিশা পাটানির সৌন্দর্য এবং ফ্যাশন সেন্স প্রায়শই শহরের আলোচনা হয়, কারণ অভিনেত্রী অনায়াসে যেকোনো পোশাক পরিধান করতে পারেন। তিনি বর্তমানে সালমান খান এবং হৃতিক রোশনের মতো শিল্পের কিছু বড় সেলিব্রিটির সাথে কাজ করছেন।

অভিনেত্রী, যিনি একটি বিনয়ী পরিবার থেকে এসেছেন, সুশান্ত সিং রাজপুতের সাথে M.S. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি এবং ক্রিকেটারের প্রথম প্রেমের চিত্রায়নের মাধ্যমে জনসাধারণের হৃদয় দখল করে।

তার স্বাতন্ত্র্যসূচক শৈলীর কারণে, দিশা অনুসরণ করা ট্রেন্ডি সেলিব্রিটিদের একজন। যদিও তিনি বেশিরভাগ সময় ব্যাগি ট্রাউজার এবং হুডিতে ঘুরতে পছন্দ করেন, তার ইনস্টাগ্রামে দেখা যায়, গ্রীষ্মের পোশাকে তার চমৎকার স্বাদ রয়েছে।

দিশার সবচেয়ে বেশি অভিযানের যোগ্য পোশাক রয়েছে, তার সূক্ষ্ম সাঁতারের পোশাকের লাইন ছাড়াও, যে কোনও মেয়ে তার কাছ থেকে নিতে পছন্দ করবে। দিশা চেষ্টা করেছেন এবং পরিধান করেছেন ফুলের ছোট পোশাক, উরু-উচ্চ তালিকার ফ্রক এবং শরীর-চাটুকার রঙিন মিডি। আপনাকে অনুপ্রাণিত করার জন্য আজ আমাদের কাছে অভিনেত্রীর গ্রীষ্মের কিছু অংশ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.