ডি’মের প্রতি আ’মার বিতৃ’ষ্ণা আছে : কি’য়ারা

বলি’উডের হালের ক্রে’জ কিয়ারা আডভানি। অভি’নেতা সি’দ্ধার্থ মালহো’ত্রার সঙ্গে ‘কবি’র সিং’ খ্যাত নায়িকার প্রেমের গুঞ্জন আগে থেকেই। যদিও নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করেন দুজনেই। এদিকে বলিউডজুড়ে গুঞ্জন রটেছে, খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন তারা।

তবে তার চেয়ে বলিপাড়ায় তার রূপের আবেদন ও অভিনয়ে মাতোয়ারা দর্শক। তাই অভিনেত্রীর পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে এখন আরও বেশি চর্চা হয়। তিনি ছোটবেলা থেকে নায়িকাই হতে চেয়েছেন। সেভাবেই নিজেকে গড়ে তুলেছেন। এ জন্য কড়া ডায়েট মেনে চলেন।

সম্প্রতি ভারতীয় ফিল্ম’ফেয়ার ম্যাগা’জিনের মুখোমুখি হয়ে’ছিলেন কিয়ারা আ’দভানি। সেই সাক্ষাৎকারের ঝটপট নামের একটি আয়োজনে ২০টি প্রশ্নের উত্তর দেন। এই প্রশ্নগুলোর মধ্যে বেশির ভাগই ব্যক্তিগত কিছু প্রশ্ন করা হয়। তিনি সোজাসাপ্টা উত্তরও দিয়েছেন।

তার কাছে জানতে চাওয়া হয়, ‘তার সবচেয়ে পছন্দের তিনটি খাবার কী? উত্তরে তিনি বলেন, ‘চকলেট, সুশি আর দোসা।’ এরপর প্রশ্ন- কোন খাবার আপনি একদমই খেতে পছন্দ করেন না? কিয়ারার ঝটপট উত্তর, ‘ডিম। ডিমের প্রতি আমার বিতৃষ্ণা আছে। ডিমের সাদা অংশ বা কুসুম কিছুই খেতে পারি না আমি।’

তবে কিয়ারা জানালেন, ২০২২ সাল শেষ হওয়ার আগেই তিনি একটি ইচ্ছা পূরণ করতে চান। সেটা হলো খ্যাতিমান নির্মাতা সঞ্জয়লীলা বানসালির একটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া। যদিও সেই ইচ্ছে সহসা পূরণ হবে কিনা, তা কেবল বানসালিই জানেন।

প্রসঙ্গত, কিয়ারা আদভানিকে সর্বশেষ দেখা গেছে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমায়। গত ২০ মে এটি মুক্তি পায়। সিনেমাটি বক্স অফিসে সুপারহিট হয়েছে। আগামী ২৪ জুন মুক্তি পাচ্ছে কিয়ারার আরেকটি সিনেমা ‘যুগ যুগ জিও’। সেখানে তার সঙ্গে আছেন বরুণ ধাওয়ান।

Leave a Reply

Your email address will not be published.