প্রকাশ্যে প্রি’য়াঙ্কা ক’ন্যা মা’লতির ছবি, কী বললেন সবাই?

৬ মা’সে পা দিল প্রিয়াঙ্কা চোপ’ড়ার মেয়ে মা’লতি। এতদিন নিজের মেয়েকে লোকের নজর থেকে গো’পনেই রেখে’ছিলেন প্রি’য়াঙ্কা চোপড়া। ঠিক যেমন সেলিব্রিটিরা করে থাকেন। তবে এবার প্রিয়াঙ্কার মেয়ের এক ঝলক দেখতে পেল তার অনুরাগীরা। শুক্রবার প্রিয়াঙ্কা তার মায়ের জন্ম’দিনে প্রকাশ্যে আনলেন তার মেয়ে মাল’তিকে। তবে মেয়ের মুখ কিন্তু আ’ড়ালেই থাকল।

এর আগেও মে’য়ের ছবি দিয়ে মুখ আড়ালেই রেখে’ছিলেন প্রি’য়াঙ্কা। তবে এবার নেটিজেনরা দেখতে পেল, ছোট্ট মেয়ের অল্প চুলওয়ালা মাথা! আর এমন ছবি দেখেই নেটিজেনরা বলে উঠল মাথায় তো একদম চুল নেই। সোশ্য়াল মিডিয়ায় প্রিয়াঙ্কার মেয়েকে নিয়ে শুরু হল ট্রোল।

প্রিয়াঙ্কা চোপড়া তার মা ও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ‘শুভ জন্মদিন মা। তোমার এই হাসি আমাকে অনুপ্রেরণা দেয়। তোমার একলা ইউরোপে আসাটা এই জন্মদিনের সবচেয়ে বড় আকর্ষণ। তোমাকে ভালবাসি!’

সা’রো’গেসির মা’ধ্যমে মা হয়ে’ছেন অনেক তারকাই। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে প্রিয়া’ঙ্কা চো’পড়ার নামও। বলিউডের ‘দেশি গা’র্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে।

১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই ‘প্রিয়াঙ্কাকে প্র’পোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়।

সেখানেই হি’ন্দু ও খ্রি’স্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমে’রিকায় চলে যান প্রি’য়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভি’নয় করেছেন। শেষ তাকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যা’ট্রিক্স রেসা’রেকশন’ ছবিতে দেখা গিয়ে’ছিল।

Leave a Reply

Your email address will not be published.