নির’হুয়া এবং অ’ঞ্জনা সিং’য়ের হা’নি’মুন ভিডিও ইন্টা’রনে’টে, তুমুল ভাই’রাল ভি’ডিও

সম্প্রতি নেট’দুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণ’রকম ভাই’রাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজ’পুরি ফিল্ম ইন্ডা’স্ট্রির এক জন’প্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে অঞ্জনা সিং ও দীনেশ লা’ল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজ’পুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রো’মান্স রীতিমতো উ’ষ্ণ’তা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য।

সম্প্রতি একটি জনপ্রিয় ভো’জপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মু’হূর্তে লাখে কথা বলছে।অঞ্জ’না সিং ভোজপুরি ফিল্ম ইন্ডা’স্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘কা’টোরে কাটোরে’ গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী।

আর তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদ’গদ প্রে’মের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নী’রাহুয়া নামেই পরিচিত ভো’জপুরি দর্শকদের কাছে।

‘ওয়েব মিউজিক ভোজপুরি’ নামক ইউ’টিউব চ্যানেল থেকে প্রায় ৬ বছর আগে শেয়ার করা হয়েছিল এই রোমান্টিক গানের ভিডিওটি। গানটি কেশরী লাল যাদব, দীনেশ লাল যাদব, ই’ন্দ্র সোনালী, কল্পনা গেয়েছেন। ২০১৫ সালে এই গানটি মুক্তি পেয়েছিল। অন্যতম জনপ্রিয় ভোজপুরি ছবি ‘হাত’কাড়ী’র গান এটি। ৬ বছর আগে শেয়ার হলেও বর্তমানে এই ভিডিওটির সূত্র ধরে চর্চায় এই অনস্ক্রিন তারকা জুটি।

ভোজপুরি দর্শকদের কাছে এটি তাদের অন্যতম প্রিয় জুটি। পুনরায় তাদের পর্দায় একসাথে দেখতে পেলে খুশিই হবেন দর্শকরা। তাই সম্ভবত এই ভিডিওটি ভাইরাল হয়েছে আবারও। এই মুহূর্তে এই ভিডিওটি দেখে ফেলেছেন ৬ লাখের বেশি মানুষ। ৫ বছর পার হয়ে গেলেও এই ভিডিও এবং এই গানের জনপ্রিয়তা ভোজপুরি দর্শকদের মধ্যে কমেনি এতটুকুও।

Leave a Reply

Your email address will not be published.