কে এই ‘হিট সুন্দরী’? যার অপূর্ব রুপের কাছে হার মেনেছে সব নায়িকারা!

দুনিয়ায় এমন কিছু দেশ আছে যেখানে সুন্দরী মহিলা অনেক আছে। আর আমরা যদি ভারতের কথা বলে থাকি তাহলে এখানে সুন্দরী মহিলার দিক থেকে একদম পিছিয়ে নেই। আর এখানে মেয়েদের সুন্দরতা দেখে অনেক ভালো ভালো লোক পাগল হয়ে যান তাদের জন্যে। আরে বলিউডে এমন কিছু অভিনেত্রী আছেন যাদের চর্চা সব জায়গায় হয়ে থাকে ।

আর বলিউডের চমক এই কয়েক জন অভিনেত্রীর জন্যে রয়েছে। কিন্তু আজ আমরা কোন বলিউডের অভিনেত্রীদের সুন্দরতার কথা বল না আজ আমরা কথা বলব বিদেশী সুন্দরী মহিলাদের নিয়ে ।
আর এই সুন্দরী মহিলার কাছে বলিউডের সকল অভিনেত্রী ফেল হয়ে যায় আর তাঁর ছবি দেখলে আপনি তা বুঝতে পারবেন। আসলে আজ আমরা ইন্দোনেশিয়ার একজন বড় মডেলের কথা আপনাদের বলব। আর যার সুন্দরতার জন্যে সকলেই পাগল। আর তাঁর এই সুন্দরতা দেখার পর আপনিও তাঁর দীবানা হয়ে যাবেন। আর এখন সারা দুনিয়া এই মহিলার সুন্দরতার চর্চা করছে। আর এই ইন্দোনেশিয়ান মডেল এখন সারা সোশ্যাল মিডিয়ায় খুব চর্চা হচ্ছে ।

আর এই মডেল এত সুন্দরী যে একে দেখার পর সকলেই মুখে একটি কথা, এর আগে এত সুন্দর মডেল তারা কখন দেখনি। আর এই সুন্দরী মডেলের সাথে পরীদের তুলনা করা হয়ে থাকে। আর আজ আমরা এই ইন্দোনেশিয়ান মডেলকে নিয়ে কিছু কথা আপনাদের জানাব। আসলে এই মডেলের নাম অলদীনা জেনা ।

আর এই মডেলকে ইন্দোনেশিয়ায় বেবী ডল হিসাবে জানা হয়ে থাকে। আর তাকে এই রকম নামে বলা হয়ে থাকে কারন তাকে দেখতে একদম একটি পুতুলের মত । আর এখন তাঁর ছবি সারা দুনিয়াতে খুব ভাইরাল হচ্ছে। আর মানুষ তাঁর সুন্দরতা দেখে একদম মুগ্ধ ।

Leave a Reply

Your email address will not be published.