শরীরচর্চায় জ্যাকলিনের সঙ্গী পো’ষ্য বি’ড়াল, নেট দুনি’য়ায় ভাই’রাল ছবি!

প্রায় প্রতিটি মানুষের ক্ষেত্রেই কিছু পশুপাখিরা আলাদা ভালোবাসা বহন করে নিয়ে আসে।তাদের ভাষায় শব্দ না থাকলেও ভালোবাসা থাকে এটি বেশ স্পষ্ট। সাধারণত বাড়িতে আমরা পোষ্য হিসেবে কুকুর,বিড়াল,পাখি প্রভৃতি পুষে থাকি। আর এইসব পশু-পাখিরা একবার পোষ মেনে যাওয়ার পর জীবনের সমস্ত কিছু দিয়ে মানুষকে ভালবেসে থাকেন।প্রায়শই এই সম্পর্কিত বিভিন্ন ফটো এবং ভিডিও আমরা নেট দুনিয়ায় ভাইরাল হতে দেখি।

কোন ছবিতে দেখা যায় বাড়ির পোষ্যকে খাইয়ে দিচ্ছেন বাড়ির সদস্যরা; আবার কোন ছবিতে দেখা যাচ্ছে যে বাড়ির বাচ্চাদের সাথে একই সঙ্গে খুনসুটিতে মেতে ওঠে তারা।তবে এক্ষেত্রে তাদের ভালোবাসার মানুষ অর্থাৎ বাড়ির কাউকে অন্য কেউ আক্রমণ করতে এলে কিন্তু তারা হিংস্র হয়ে ওঠে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হাজারো ভাইরাল পোস্টের মধ্যিখানে একটি ছবি প্রকাশ্যে এল। যেখানে দেখা যাচ্ছে যে, নিজের মালকিনকে সঙ্গ দিয়ে উঠছে তার পোষ্য বিড়ালটি।

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে পরিচিত জ্যাকলিন ফার্নান্ডেজ। অভিনয় দক্ষতার পাশাপাশি সৌন্দর্য এবং ফিটনেস এর জন্য খ্যাতি রয়েছে অভিনেত্রীর। সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেন ভক্তদের সাথে। যেখানে দেখা যাচ্ছে তার পোষা বিড়ালটি শরীরচর্চায় সঙ্গ দিচ্ছে তাকে। ছবিতে জ্যাকলিনকে শীর্ষাসন করতে দেখা যাচ্ছে।আর বিড়ালটিকে নানান রকম অঙ্গভঙ্গিমা করে একদম ঠিক তার মুখোমুখি বসে থাকতে।

প্রসঙ্গত প্রথম থেকেই অবসর মুহুর্ত পোষ্যদের সঙ্গে কাটানো স্বভাব এই বলিউড অভিনেত্রীর।এর আগেও তার বিভিন্ন ফটো এবং ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জ্যাকলিনের ভক্ত সংখ্যা নেহাত কম নয় ইনস্টাগ্রামে।প্রায় ৪৯ মিলিয়ন এর কাছাকাছি ইনস্টাগ্রামে ভক্ত রয়েছে তার।

মুহূর্তের মধ্যেই তার যেকোনো পোস্ট ভাইরাল হয়ে ওঠে। বর্তমানে অক্ষয় কুমারের বিপরীতে ‘রামসেতু’ ছবিতে অভিনয়ের কাজে ব্যস্ত আছেন জ্যাকলিন।

দিন কয়েক আগেই ছবির শুভারম্ভের জন্য অযোধ্যার রাম মন্দিরে গিয়ে পূজা দিয়ে এসেছিলেন তারা। জ্যাকলিন এবং অক্ষয় ছাড়াও এই ছবিতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী নুসরত ভারুচা। বহু প্রতীক্ষিত এই ছবির শুটিংয়ের খবর ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সারা সোশ্যাল মিডিয়ায়।

এই তারকাদের ভক্তরা ছাড়াও ভগবান ‘শ্রীরাম’ এর ভক্তরাও অপেক্ষা করে আছে এই ছবির মুক্তির। দুই নায়িকাকে নিয়ে অযোধ্যার উদ্দেশে যাত্রা করে নেট দুনিয়ায় একটি ছবি শেয়ার করে অক্ষয় লিখেছিলেন,”একটি বিশেষ ছবি, বিশ্বের শুরু।রাম সেতু টিম অযোধ্যা পাড়ি দিল মহরত শটের জন্য। সফর শুরু হলো। আপনাদের সকলের থেকে শুভকামনা চাই”।

Leave a Reply

Your email address will not be published.