বাড়িতে এক সাথে ১৪ প্রেমিকা হাজির, জ্ঞান হারিয়ে হাসপাতালের কোমায় প্রেমিক!

একজন কিংবা দু’জন নয়; প্রায় ১৪ জন প্রেমিকার সাথে চুটিয়ে প্রেম করছিলেন ১৮ বছরের এক যুবক। কিন্তু সব প্রেমিকা প্রতারণার শিকার হয়েছেন জানাজানি হতেই জোট বেধে হানা দেন প্রেমিকের বাড়িতে। আর তাদের দেখে জ্ঞান হারিয়ে ফেলেন প্রেমিক। তখন থেকে কোমায় রয়েছেন তিনি। হাসপাতালে চিকিৎসা চলছে তার।

ভাবতে অবাক লাগলেও এমন ঘটনা ঘটেছে ভারতের রাজধানী নয়াদিল্লিতে। ওই যুবকের নাম রাকিব।

বেশ কয়েক মাস ধরে প্রেম চালিয়ে যাচ্ছিল রাকিব। তার মোবাইলে বেবি গার্ল এক দুই তিন; এভাবে ১৪ জনের ফোন নম্বর সেভ করা ছিল। সকলের সাথে সময় নিয়ে কথাও বলত। মাঝে মধ্যে তাদের সাথে আলাদা আলাদা করে দেখাও করত।

ভারতীয় একটি বাংলা দৈনিক বলছে, কিন্তু ১৪ জনের মধ্যে একসময় জরিনা নামের একজনের সাথে ঝামেলা শুরু হয় রাকিবের। তারপরেই ধীরে ধীরে রাকিবের প্রেমিকাদের মধ্যে বিষয়টি জানাজানি হতে শুরু করে।

আর জরিনাই পরিকল্পনা করে সবাইকে নিয়ে রাকিবের বাড়িতে যায়। সকাল সকাল ঘুম থেকে উঠে বাড়িতে এক সাথে ১৪ জন প্রেমিকাকে দেখে ঘাবড়ে যায় সে।

প্রেমিকারাও বুঝতে পারেনি তাদের দেখে এই হাল হবে তাদের প্রেমিকের। সেখানেই সে অজ্ঞান হয়ে পড়ে। এরপর বাড়ির লোকজন মিলে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানায় রাকিব কোমায় চলে গেছে। এখনও তার চিকিৎসা চলছে।

Leave a Reply

Your email address will not be published.