মনিষ মালহোত্রার লেহেঙ্গায় সারা আলি খান।

ডিজাইনার মনীষ মালহোত্রার নূরানিয়াত সংগ্রহের মুখ হলেন সারা আলি খান। অভিনেত্রী কিছু প্রাকৃতিক চেহারা ভাগ করে নিচ্ছে এবং আমরা অস্বীকার করতে পারি না, তিনি প্রতিটি traditionalতিহ্যবাহী অংশে একেবারে সংবেদনশীল দেখায়।

মনিষ মালহোত্রার নূরানীয়েত গোলাপ লেহেঙ্গায় অনুগ্রহের এক বিরামহীন মিশ্রণ সারা আলি খানসারা আলি খান

স্পটড – সারা আলি খান মায়ের সাথে, তামান্নাহ এবং সানি লিওনের সাথে বিমানবন্দরের ছবিগুলি: সানি লিওন, সারা আলি খান, অমৃতা সিংহ এবং অন্যরা বিমানবন্দরের ছবিতে ছুটলেন: রণভীর সিং, সারা আলি খান, দীপিকা পাড়ুকোন, জান্নি কাপুর, এবং অন্যান্য বিমানবন্দরে সারা আলি খান সান্তা ক্রুজের ফটো জিম স্পট করেছেন: সান্তা ক্রুজ ছবিতে সারা আলি খান জিমে ঝাঁপিয়ে পড়েছিলেন ফটোস: সারা আলি খান পাইলটসারাতে দেখলেন আলি খানসারা আলি খান সান্তা ক্রুজের জিমের স্পট করেছেন

আজ সারা আলি খানকে গোলাপী ও সোনার এমব্রয়ডারিযুক্ত মণীষ মালহোত্রা তার সর্বশেষ কৌটুকর চলচ্চিত্র সংগ্রহ নূরানীয়াত থেকে গোলাপী লেহেঙ্গায় ঝলকানি দিয়ে দেখা গিয়েছিল। মণীশ মালহোত্রার জন্য তার সর্বশেষতম ডিজাইনের জন্য সারা মিউজিয়ামে পরিণত হয়েছে এবং তাকে বহিরাগত এবং অবাস্তব বলে মনে হয় না।

তিনি ভার্সি সিকুইন কাজের সাথে লেহেঙ্গা এবং প্রতিটি নতুন বয়সের নববধূদের আকাঙ্ক্ষায় টোনাল ড্র্যাপের অনুরূপ করসেট সুইটহার্ট নেকলাইন ভারি সিকুইনড ব্লাউজ স্টাইল করেছেন! শিশিরের মেকআপ এবং avyেউয়ের চুলের সাথে তিনি একেবারে রাজকীয় দেখতে পেলেন। তিনি স্বাভাবিকভাবে গোলাপী রঙের ঠোঁটের সাথে নগ্ন চোখের ছায়া দিয়ে কোহল করে চোখ রেখেছিলেন।

কাজের ফ্রন্টে, সারা আলি খান পরের তারকা আটরঙ্গি রেতে অভিনয় করবেন, এটি অক্ষয় কুমার ও ধনু অভিনীত, আনন্দানন্দ রাই দ্বারা পরিচালিত। তিনি অমর অশ্বত্থামায় ভিকি কাউশালের বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.