লাল ঘাগরা চোলি, নাকে নথ, উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা

তুন লুকে তাক লাগাচ্ছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। কপালে লাল টিপ, নাকে নথ, ঘাগরা চোলি পরেছেন মধুমিতা, লুক দিয়েছেন ক্যামেরায়। একদম অন্য লুক নায়িকার। একেবারে চিনির মতোই মিষ্টি। হালকা মেকআপ, ছোট্ট টিপ ও লিপস্টিক। নথ একেবারে বদলে দিয়েছে তাঁর চেহারা। আভিজাত্যে ভরা এই লুকের ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

ফ্যানেরা তাঁর এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন। এখন তিনি ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় মুখ। তাই তাঁকে নিত্য নতুন সাজে বেশ সাদরে গ্রহণ করেন ফলোয়াররা।

সম্প্রতি তাঁর ছবিও মুক্তি পেয়েছে ‘Tangra blues’, পরমব্রতর বিপরীতে পাল্লা দিয়ে অভিনয় করেছেন তিনি। ছবিটিতে তাঁর অভিনয় প্রশংসিতও হয়েছে। ইতিমধ্যে টলিউডে তিনি চর্চায়। প্রথম ছবি করেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। ‘চিনি’ ছবিতেও অপরাজিতা আঢ্যর বিপরীতে অভিনয় করে নিজের জাত চিনিয়েছিলেন তিনি।

কেরিয়ারে পুরোদমে নজর দিয়েছেন মধুমিতা (Madhumita Sarcar)। এখন অন্য কোনও দিকে মনোযোগ দিতে চান না অভিনেত্রী। মডেলিং, ফোটোশুট চলতেই থাকে নিয়মিত। কখনও বোল্ড লুক কখনও আবার ছিমছাম সাজে মন ভরিয়ে দেন নায়িকা। তাঁর সৌন্দর্যে মুগ্ধ হয়ে কত না পুরুষের হৃদয়ে ঝড় উঠেছে। এবারও তাঁর এই সাজ মন কেড়েছে নেটিজেনদের।

Leave a Reply

Your email address will not be published.