ডান্স প্লাস 4 গ্র্যান্ড ফিনাল: নোরা ফাতেহি, মৌনি রায়ের ডান্স মুভ এবং অন্যান্য

স্টার প্লাসের জনপ্রিয় নৃত্যের রিয়েলিটি শো ডান্স প্লাস 4 এর সমাপ্তি পৌঁছেছে এবং চারটি ফাইনালের একজন – বর্ণিকা ঝা,  ভি অপরাজেয় দল এবং সুজন ; আঁচল – ট্রফি জিতবে।

কোরিওগ্রাফার রেমো ডি সিউজা পরিচালিত এই নৃত্যের রিয়েলিটি শোটি শক্তি মোহন, পুনিত জে পাঠক এবং ধর্মেশ ইয়েল্যান্ডের পরিচালিত ও বিচারক এবং রাঘব জুয়াল এবং সুগন্ধা মিশ্র পরিচালনা করেছেন।

ফাইনাল এপিসোড শনিবার, ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এবং মাধুরী দীক্ষিত, অনিল কাপুর এবং কুমার সানু সহ খ্যাতনামা ব্যক্তিদের আয়োজক হিসাবে এটি একটি দুর্দান্ত এবং বিনোদনমূলক হবে fin কুমার সানু নব্বইয়ের দশকের কয়েকটি সুরেলা গানকে কুটিল করবেন।

কঙ্গনা রানাউত অভিনীত মণিকর্ণিকায় অভিনয়ের মাধ্যমে সম্প্রতি ভক্তদের মন খুলে রেখেছিলেন অঙ্কিতা লোখান্দে, তার নৃত্যের দক্ষতা প্রদর্শন করবে। নাচের ডিভা নোরা ফাতেহি তার সেক্সি মুভি দিয়ে দর্শকদের বিনোদন দেবে। দিলবার, নাহ, কামারিয়া থেকে মনোহরি, নোরা দর্শকদের বাকরুদ্ধ করে চলেছেন।

শুধু তাই নয়, টেলিভিশনের রানী মৌনী রায়ও বলিউড ডিভাসে বিয়ের পিঁড়িতে নাচের শ্রদ্ধা জানিয়ে দর্শকদের বিনোদন দেবেন। টাইমস অফ ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, বৈজয়ন্তিমালার চাদ গায়ো পাপী বিছুয়া, রেখার “ইন আঁখন কী মাস্তি কে”, শ্রীদেবীর “কেট নাহি কাট্টে” থেকে মাধুরী দীক্ষিতের হিট গান “ঘাগড়া” অবধি সোনার অভিনেত্রী মঞ্চে সিজল কাটাচ্ছেন, টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে।

আমরা গ্র্যান্ড ফিনাল পর্বটি সম্প্রচারের জন্য এবং সেলিব্রিটিদের দমদায়ক পারফরম্যান্সের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করার সময়, অনলাইনে প্রকাশিত শ্যুট থেকে নেওয়া কয়েকটি চিত্র একবার দেখুন।

Leave a Reply

Your email address will not be published.