ছেলেদের যে আচরণে মেয়েরা খুশি হয়!

প্রেমিক ভালোবাসবে, এটা খুবই স্বাভাবিক একটা বিষয়। আর মেয়েরা এটা ভেবেই অনেক সুখে থাকে। তবে প্রেমিকের কিছু আচরণ আছে, যা দেখে মেয়েরা শুধু মুগ্ধই হয় না; বরং বারবার তার প্রেমিকের প্রেমে পড়ে। ছেলেদের এই আচরণের একটা তালিকা প্রকাশ করা হয়েছে ব্রাইটসাইড ওয়েবসাইটে। আপনি চাইলে একনজরে মিলিয়ে নিতে পারেন।

১. গাড়িতে ওঠার সময় যখন কোনো ছেলে মেয়েটির জন্য আগে থেকেই গাড়ির দরজা খুলে দাঁড়িয়ে থাকে, সেই মেয়ে খুশি না হয়ে পারে, বলুন? ছেলেদের এই আচরণ দেখেই বোঝা যায়, সে মেয়েটির প্রতি কতটা বিনয়ী।

২. একটা প্রবাদ আছে, ছেলেদের ভালোবাসা নাকি পেট থেকে শুরু হয়। এটা শুনতে যতই খারাপ লাগুক না কেন, কথাটা কিন্তু একেবারে মিথ্যা নয়। আর কোনো ছেলে যদি তার খাবারের শেষ অংশটি প্রেমিকাকে নিজের হাতে মুখে তুলে খাওয়ায়, তাহলে বুঝবেন সে সত্যি তাকে ভালোবাসে। এই আচরণ দেখে কোনো মেয়েই মুগ্ধ না হয়ে পারবে না।

৩. ছেলেরা সাধারণত তার প্রেমিকার পরিবারের সঙ্গে সময় কাটাতে খুব একটা স্বাচ্ছন্দ্যবোধ করে না। কিন্তু আপনি যদি এই কাজটা নিজের ইচ্ছায় করে থাকেন, তাহলে আপনার প্রেমিকা সবচেয়ে বেশি খুশি হবে।

৪. মেয়েরা খুবই খুশি হয় যখন তার প্রেমিক সবার সঙ্গে তাকে পরিচয় করিয়ে দেয়। এই কাজটা সব ছেলে করেও না। যে শুধু বিয়ে করার পরিকল্পনা করে, সে-ই সবার সঙ্গে তার প্রেমিকাকে পরিচয় করিয়ে দেয়।

৫. কোনো কারণ ছাড়াই উপহার দিলে মেয়েরা অনেক বেশি খুশি হয়। জন্মদিন, ভালোবাসা দিবস এগুলোতে উপহার পাবে—এটাই স্বাভাবিক। কিন্তু যে ছেলে কোনো উপলক্ষ ছাড়াই তার প্রেমিকাকে উপহার দেয়, সে তাকে নিছক আনন্দ দেওয়ার উদ্দেশ্যেই এমনটা করে।

৬. প্রেমিকার সব ধরনের বিপদ, যেকোনো সমস্যা থেকে উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা করে যে ছেলে, তার প্রতি খুশি না হয়ে উপায় আছে বলুন? এতটা যত্নশীল প্রেমিক পাওয়া ভাগ্যের বিষয়।

Leave a Reply

Your email address will not be published.