কালো গাউনে ইংরেজি গানের তালে উত্তাল নাচ , ভাইরাল ভিডিও

সুপা’রস্টার মিঠুন চক্রব’র্তীর পুত্রব’ধূ মা’দল’সা শর্মা যে হি’ন্দি সিরি’য়া’ল জগতে বেশ জনপ্রি’য় তা এত’দিনে অনে’কেই জেনে গি’য়েছেন। নিজের অভিনয় দক্ষতা দি’য়েই দর্শ’কদের মনে জায়’গা করে নিয়ে’ছেন তিনি।

তবে সেই সঙ্গে মিঠু’নের পুত্রব’ধূ হও’য়ায় মাদ’লসা’কে নিয়ে কৌ’তূহলও কম নেই নে’টিজেন ও দর্শকদের।সো’শ‍্যাল মিডিয়া’তে বেশ স’ক্রিয় থা’কেন মা’দল’সা। প্রায়ই সি’রিয়ালে’র সেট থেকে ছবি, ভিডিও শে’য়ার ক’রতে থাকেন তিনি।

অভি’নয়ের পাশাপা’শি নজ’রকাড়া স্টা’ইল স্টেটমে’ন্ট দিয়েও নেটি’জে’নদের মন জয় করে নি’য়েছেন অভি’নেত্রী। সম্প্র’তি ফের ক’য়েকটি নতুন ছবি ও ভিডিও সোশ‍্যা’ল মি’ডিয়ায় শেয়া’র ক’রেছেন মা’দলসা।

সি’রিয়ালে তাঁর চ’রিত্র ‘কাব‍্যা’র জন্মদিন উ’পলক্ষে একটি কালো জ’মকা’লো গাউন পরে’ছি’লেন মাদ’লসা। এই হট অব’তা’রে ফটোশুট তো তিনি করে’ই’ছেন, এক’টি না’চের ভিডিও করে’ছেন অ’ভিনেত্রী।

জন’প্রিয় মা’র্কিন গা’য়িকা টে’লর সুইফট এর ইংরে’জি গান ‘লাভ স্টোরি’র সঙ্গে ভি’ডিওটি ক’রেছেন মা’দল’সা।সেই সঙ্গে ভিডিওর ক‍্যাপশ’নে মা’দলসা লিখে’ছেন, ‘রাজপু’ত্রের আ’সার অ’পেক্ষায় বসে আছি’। সেই সঙ্গে তিনি আরো জানান, অনুপমা সিরিয়ালে তাঁর অভি’নীত চরি’ত্র কাব‍্যার জ’ন্মদি’ন পা’লন দেখানো হবে।

সেই উপল’ক্ষে সি’রিয়া’লের নায়ক বন’রাজ দা’রুন কোনো চম’কও ভেবে রে’খেছেন। তার অ’পেক্ষা’তেই রয়ে’ছেন তিনি।প্রসঙ্গত, ২০১৮ সালে’র জুলা’ইতে মিঠুন পুত্র মিমো’র সঙ্গে বিবা’হবন্ধ’নে আ’বদ্ধ হন মাদ’লসা। ফিল্মি পরি’বারে বড় হওয়ায় অভি’নয়ের দিকে আলাদা টান ছিল তাঁর।

২০০৯ এ তেলুগু ছবি ফিটিং মা’স্টা’র এর হাত ধরে ডেবি’উ করেন মাদলসা। এছা’ড়া কন্ন’ড়, তামিল, জার্মান ও কয়ে’কটি হি’ন্দি ছ’বিতেও অভি’নয় করে’ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.