মেয়ে পটা’নো’র জা’দুকরী কৌশল গুলো দেখে নিন ।

বর্তমানের প্রেমগুলো বেশিরভাগই হচ্ছে ফেসবুকে। তাদের ভালোলাগাটা চোখাচোখি করে হয় না ফেসবুকে চ্যাটিংয়ের মাধ্যমে হয়। তাই অনেক ছেলেই চান প্রেম করার জন্য। অন্তত এই সামাজিক যোগাযোগ মাধ্যমটি ব্যবহার করতে।

কিন্তু প্রশ্ন হল ফেসবুকে মেয়ে পটানোর কৌশলটা কী? সরাসরি একটি মেয়েকে পটানোর অনেক কৌশলই অনেক পুরুষের জানা আছে কিন্তু ফেসবুকে তা কীভাবে করে তা অনেকের জানা নেই।

জেনে নিন ফেসবুকে কীভাবে একটি মেয়েকে প্রেমের জালে আটকাবেন। ফেসবুকে মেয়ে পটানোর কৌশল: প্রথমে যাকে আপনার পছন্দ তাকে ফ্রেন্ড রিকুয়েস্ট না পাঠিয়ে তার কোন মিউচ্যুয়াল ফ্রেন্ডকে আপনার ফ্রেন্ড করে নিন।

মিউচ্যুয়াল ফ্রেন্ডটি অবশ্যই আপনার পছন্দের মানুষটির কাছের কেউ হতে হবে। মিউচ্যুয়াল ফ্রেন্ড এর কোন পোস্টে আপনার পছন্দের মানুষটির যে কোন কমেন্টে লাইক করুন এবং সেখানে যথাসম্ভব ভালো কোন মজার কমেন্ট করার চেষ্টা করুন। কমেন্টেই আপনার পছন্দের মানুষটির সাথে কথা বলার চেষ্টা করুন তবে তা অত্যন্ত কৌশলে। এভাবে আস্তে আস্তে কমেন্টেই তার সাথে ভালো একটি সম্পর্ক গড়ে তুলুন।মাঝে মাঝে মেসেজে তার খোঁজ খবর নিন। সুযোগ পেয়ে একদিন ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে দিন।

প্রতিদিন নিয়ম করে ফেসবুকে ঢুকে তাকে নক করুন, সে অনলাইনে থাকুক আর না থাকুক।তাকে মাঝে মাঝে ভালো কিছু উপদেশ দিন। তার কিছু প্রশংসা করুন, তবে সীমিত। তার যে কোন পোষ্টে ভালো ও মজার কমেন্ট করুন তবে পার্সোনালিটি সম্পন্ন কমেন্ট হতে হবে।

আস্তে আস্তে তাকেও আপনি অভ্যস্ত করে ফেলুন আপনার সাথে কথা বলার।তার জন্মদিন ও বিভিন্ন অনুষ্ঠানের খোঁজ নিয়ে উইশ করুন। পারলে কিছু কার্ড করে পাঠাতে পারেন যদি গ্রাফিক্স এর কাজ পারেন। সুযোগ বুঝে তার যেদিন মুড ভালো থাকে সেদিন ফোন নম্বরটি চেয়ে বসুন।

মনে রাখবেন ফোন নম্বরের জন্য জোরাবলি করবেন নাহ। একবার চেয়েই না দিতে চাইলে আর চাইবেন না। তবে ফোন নম্বরটি চাইবেন কোন উপযুক্ত কারণে। তার সাথে ভাব করতে চান এমনটা যেন না বুঝতে পারে।

ফোন নম্বর না পেলে হাল না ছেড়ে দিয়ে আগের মতোই রুটিন মাফিক তার সাথে চ্যাট করতে থাকুন। সুযোগ বুঝে আরেকবার চেয়ে বসুন ফোন নম্বর। এবার পাবেনই।

কিন্তু মেয়েটির উপর আপনার প্রভাব পড়ছে এমনটি বোঝার পরই নম্বরটি চাইলে বেশী কার্যকর হবে। মনে রাখবেন এতসব করার মাঝেও যেন আপনার পার্সোনালিটি ঠিক থাকে। কারণ মেয়েরা এটা খুব পছন্দ করে। ফোন নম্বর পেলে আর সেটা ভার্চুয়াল থাকে না। বাকিটা আপনারই করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.