মেয়েটিকে একা পেয়ে ছেলেটির অবাক কান্ড, (ভিডিও)

প্রায় ছেলেরাই মেয়েদের প্রতি একটি আসক্তি বেশি, মেয়েদের থেকে আগে প্রথমেই ছেলেরা মেয়েদের প্রেমে পড়ে, এই প্রেমে পড়া থেকে শুরু হয় ভালোবাসা তারপর তাদের পারিবারিক সম্পর্কে বিয়ে।

এরপরেও দেখা যায় তাদের মধ্যে কোন কোন যুবক যুবতী পালিয়ে বিয়ে করতে কিছুতেই স্থির করে,

তারপর তারা নিজের যোগ্যতায় পালিয়ে বিয়ে করে, কিছুদিন পর তারা আবার সেই বাড়ীতে ফিরে আসে সংসারী কাজে নিয়োজিত হয়।

প্রথমবার একসঙ্গে টে’লিভিশনের পর্দায় হা’জির হতে যা’চ্ছেন মিঠুন চক্রবর্তী ও দেব। গত বছর সেপ্টেম্বর মাসে ভারতীয় বাংলা টেলিভিশন চ্যা’নেল স্টার জলসার ‘ডান্স ডান্স জু’নিয়র’

রিয়্যালিটি শো’য়ের মহাগুরু হিসেবে ছোটপর্দায় ফেরেন অ’ভিনেতা মিঠুন চ’ক্রবর্তী। এবার এই শো’য়ের দ্বিতীয় সিজনে তার সঙ্গে বিচারক হিসেবে যোগ দি’য়েছেন ক’লকাতার জনপ্রিয় অ’ভিনেতা দেব।

‘ডান্স ডান্স জুনিয়র সিজন টু’র বি’চারক দেব আর ‘মহাগুরু’র আসনে থা’কবেন মিঠুন চক্রবর্তী। আরেক বিচারক মনামী ঘোষ। গত রবিবার তাদের তি’নজনকে নিয়ে অ’নুষ্ঠানের প্রোমো শুট হ’য়েছে বলেও জানা যায়।

শো’য়ের প’রিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় বলেন, মিঠুন দা ও দেবকে প্র’থমবার একসঙ্গে ছোট পর্দায় আনতে পারাটা চ্যালেঞ্জ ছিল। তারাও খুব উ’ত্তেজিত। নতুন ক’নসেপ্ট তো থা’কছেই।

‘ডান্স ডান্স জুনিয়র’র প্রথম সিজনের বি’চারকের আসনে ছিলেন শ্রাবন্তী-সোহম। তবে শ্রাবন্তী আ’পাতত একই চ্যা’নেলের আরেক শো ‘সুপারস্টার পরিবার’ নিয়ে ব্য’স্ত।

অন্যদিকে সোহম জি বাংলা চ্যা’নেলের মী’রাক্কেলের বিচারক হি’সেবে কাজ করছেন। তাই নতুন বিচারকের খোঁজ চলছিল অনুষ্ঠানটির জন্য। অ’বশেষে অ’ভিনেতা ও সংসদ সদস্য দে’বকে সে আসনে ব’সানো হলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *