বেডরুমে একান্তে দুর্দান্ত বেলি ডান্স করে তাক লাগালো যুবতী, ভিডিও ভাইরাল

নাচের মাধ্যমে অনেকেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে থাকেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন আরো এক যুবতী। সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে সকলে নিজের ট্যালেন্ট প্রদর্শন করে থাকেন।

এখান থেকে রাতারাতি মানুষ হয়ে গিয়েছেন স্টার। বাংলার তানি মুনি জুটি থেকে শুরু করে রানু মন্ডল, আবার চাদমনি থেকে শুরু করে মুকাবলা গানে মুন ওয়াক করা সেই ছেলেটি, সকলেই সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলের নজর কেড়েছেন।

আবার কখনও কখনও অনেক মানুষ রাতারাতি ভাইরাল হয়েছেন। তবে আমরা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়াতে একবার না একবার ভাইরাল হতে চাই। আর একবার ভাইরাল হয়ে গেলেই ব্যাস! আপনি সকলের নয়নের মনি হয়ে উঠবেন।

তবে সকলে ভাইরাল হওয়ার সুযোগ পান না। অনেক সময় এমন কিছু মুহূর্ত থাকে যেখানে ভাইরাল হতে চাইলেও সব সময় সম্ভব হয়ে ওঠেনা। কখনো তো বাড়ির চাপ আবার কখনো অন্য কিছু কারণ।
তবে বর্তমান যুগের বাবা মায়েরা ছোট থেকেই তাদের সন্তানদের বিভিন্ন কো কারিকুলার অ্যাক্টিভিটিস এর সঙ্গে যুক্ত রাখেন। এখন অনেকেই ছোট থেকে স্কুলে পড়ার পাশাপাশি নাচ-গান জাতীয় জিনিসে অংশগ্রহণ করে।

যাতে তারা ভবিষ্যতে বড় হয়ে উঠতে পারে সেই লক্ষ্যে বাবা-মায়ের চেষ্টার কমতি থাকে না। কখনো কখনো পড়াশোনার পাশাপাশি এই জিনিসগুলো জীবনের মূল লক্ষ্য হয়ে ওঠে। এই ঘটনার প্রমাণ আমরা আগে বহুবার পেয়েছি এবং প্রতিনিয়ত পেয়ে চলেছি। ঠিক সেই রকম একটি ঘটনা এবার ইউটিউবে ঘটলো।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একজন যুবতীকে নাচতে দেখা গিয়েছে। ভিডিওটি ওই যুবতী তার বেডরুমে করেছে। যে চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে তার নাম RC Fanz। তিনি যে স্টাইলে নাচছেন সেটিকে বলা হয় বেলি ডান্স।

ভিডিওটি পোস্ট করার মুহুর্তের মধ্যে এই ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে এবং ছড়িয়ে পড়েছে বিশ্বের আনাচে-কানাচে। নেটিজেনরা এই নাচের ভিডিও দেখে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন। এসেছে প্রচুর ইতিবাচক এবং নেতিবাচক মন্তব্য। এখনো পর্যন্ত জানা যায় নি কে এই ভিডিওটি শুট করেছেন। তবে এটুকু বলা যেতেই পারে যে এই ধরনের নাচ প্রদর্শনের জন্য যথেষ্ট পরিশ্রমের প্রয়োজন।

রীতিমতো প্রশিক্ষণপ্রাপ্ত হতে হয় এই ধরনের নাচ প্রদর্শন করার জন্য। এই কারণে নেটিজেনরা এই নাচের ভিডিও দেখে অত্যন্ত উৎফুল্ল। মিনিটে মিনিটে এই ভিডিও শেয়ার হচ্ছে। এই ভিডিওর জেরে বর্তমানে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছেন এই যুবতী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *