নেটদুনিয়ায় ঝড় তুললেন মডেল, নৃত্যশিল্পী, অভিনেত্রী Nora Fatehi

খোলা’মেলা পোশাকে স্পষ্ট। শরীরি বিভঙ্গে ফের একবার নেটদুনিয়ায় ঝড় তুললেন মডেল, নৃত্যশিল্পী, অভিনেত্রী নোরা ফাতেহি। সোশ্যালে ভাইরাল নোরার ছবি। পরনে সাদা কাট-আউট ড্রেস। বৃহস্পতিবার ‘হ”ট’ লুকে মুম্বইয়ের রাস্তায় পাপারাৎজির লেন্সবন্দি হলেন নোরা। পোশাকর উপরের অংশে, নেকলাইন টপ। আর নিচে হাঁটু চেরা মিডি স্কার্ট। পোশাকের উপর ও নিচের অংশটি একটা সোনালি রিং দিয়ে জোড়া রয়েছে।

পোশাকের সঙ্গে মিলিয়ে সাদা হিল এবং সোনার কানের দুলে নিজেকে সাজিয়েছেন নোরা, তাঁর পোশাকের সঙ্গে লাগানো সোনালি একটি রিং। পোশাকের উপর দিয়ে নেমে এসেছে খোলা চুল।সাদা পোশাকে মডেল, অভিনেত্রীর প্রতিটি শরী’রি ভাঁজ যেন আরও স্পষ্ট। নোরার শরীরী বিভঙ্গ দেখে নেটি”জেনদের মন্তব্য তিনিই নাকি বলিউডের ‘কিম কার্দা”শিয়ান’।

নোরা ফাতেহি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাঁকে তাঁর তানজানিয়ান গায়ক বন্ধু জুচুর সঙ্গে ‘চেচে’ গানে অঙ্গভঙ্গি করতেও দেখা গেছে।নোরা ফাতেহির এই ছবি আ’গুন ধরিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্টের বন্যা বয়ে গেছে। একজন লিখেছেন, “নোরাই সেরা” অন্যজনে মন্তব্য, “আমার রানি নোরাফাতেহি অত্যাশ্চর্য সুন্দর, আরেকজনের “আপনি এত কঠোর পরিশ্রম করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *