চরিত্রের প্রয়োজনে হতে আপত্তি নেই

ক্যারিয়ারের শুরু থেকেই সাহসী পো’শাকে সাবলীল বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রায় প্রতিটি ছবিতেই খোলামেলা রূপে হাজির হয়েছেন পর্দায়। সম্প্রতি ফের বিকি’নিতে ক্যামে’রাবন্দি হয়েছেনএ নায়িকা। নতুন ছবি ‘ড্রা’ইভ’ এ এমন দৃশ্যে কাজ করেছেন তিনি।

তরুণ মানসুখানি পরিচালিত এ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কাজ করেছেন তিনি।অ্যাকশন-থ্রীলারধর্মী এ ছবির একটি গানে বেশ কয়েক জোড়া বি’কিনি পড়েছেন জ্যাকুলিন। আর এ বিষয়টি নিয়ে সম্প্রতি একটি বলিউডভিত্তিক সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি।তাকে প্রশ্ন করা হয়েছিলো প্রায় সব ছবিতেই আপনি খোলা’মেলা রূপে হাজির হন।এর কোনো কারণ আছে? জ্যাকুলিন উত্তরে বলেন, সত্যি বলতে আমাকে আবেদ’নম’য়ীভাবে দেখতেই পছন্দ করেন দর্শক।

এ কারণে পরিচালকরাও সেভাবেই উপস্থাপন করেন আমাকে। আমিও যে কোনো পোশাক পড়তে রাজি আছি চরিত্রের প্রয়োজনে।এমনকি যদি প্রয়োজন হয় তবে নগ্ন হতেও আপত্তি নেই আমার।তবে সেটা চরিত্রের সঙ্গে যেতে হবে। জ্যাকুলিনের এমন মন্তব্যে তোলপাড় শুরু হয়েছে বলিউডপাড়ায়। এমনকি অনলাইন দুনিয়ায়ও তার এই মন্তব্য এরইমধ্যে ভাইরাল হয়েছে। এক এক জন করছেন এক এক মন্তব্য।
বেশিরভাগ পুরুষই চিকন নারীদের প্রতি আক’র্ষণ বোধ করেন। কিন্তু কেন!

ব্রিটেনের বিজ্ঞানীরা গবেষণা করে দেখেছেন, যেসব নারীর শ’রীরের ভরসূচক ২৪ থেকে ২৪.৮ এর মধ্যে তাদেরকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চান পুরুষরা। ব্রিটেন এবং অন্যান্য ৯টি দেশের ১৩০০ নারীপুরুষের ওপর এই গবেষণা চালানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *