আই-টেম গা’র্ল হচ্ছেন সামান্থা! বিস্তারিত দেখুন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর বিবাহ’বিচ্ছেদ হয়েছে কিছু দিন আগে। তারকা অভিনেতা নাগা চৈত’ন্যের সঙ্গে চার বছরের দা’ম্পত্য জীবনের ইতি টেনেছেন তিনি।

শোনা যায়, বিয়ের পরও সিনেমায় সামা’ন্থার খোলামেলা চরিত্রে অভিনয় ও ফটো’শুটের কারণে ভেঙেছে তাদের ঘর।এদিকে ডিভো’র্সের পর আরও বেশি সাহসী হয়ে উঠেছেন সামান্থা।

একের পর এক বড় প্রোজেক্টে যুক্ত হচ্ছেন তিনি। এবার যুক্ত হলেন একটি সিনেমার আই’টেম গা’র্ল হিসেবে। সিনেমার নাম ‘পু’ষ্পা’। যেটার কেন্দ্রীয় চরিত্রে আছেন সুপার’স্টার আ’ল্লু অর্জুন ও রাশ’মিকা মান্দানা।

অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমার সিংহভাগ কাজ শেষ। তবে নির্মাতা সুকুমার নতুন করে এতে আইটেম গান যুক্ত করতে চাচ্ছেন। এ জন্য বেশ কিছু দিন ধরেই একজন আবে’দনময়ী নায়িকা খুঁজছিলেন। অবশেষে সামা’ন্থাকে বেছে নিয়েছেন তারা।
জানা গেছে, সম্প্রতি আইটেম গানে পারফর্ম করার জন্য সামা’ন্থাকে প্রস্তাব দেওয়া হয়েছে। তিনিও সানন্দে রাজি হয়েছেন। তাই শিগগিরই ক্যামেরার সামনে খো’লা’মেলা রূপে কোমর দোলাতে দেখা যাবে সামান্থাকে।

অনেক আগেই ‘পুষ্পা’ সিনেমার কাজ শুরু হয়েছিল। কিন্তু করোনার কারণে দীর্ঘ দিন থেমে থাকে শুটিং। সম্প্রতি আবারও শুরু হয়েছে। এই সিনেমায় আল্লু অর্জুনকে একজন ড্রাক ড্রাইভারের চরিত্রে দেখা যাবে। তার স্ত্রী’র ভূমিকায় আছেন রাশ’মিকা।

ইতোমধ্যে সিনেমাটির টিজার ও গান প্রকাশ্যে এসেছে। তাতে আল্লু ও রাশমিকার ভিন্ন অবতার দেখে বিস্মিত হয়েছে দর্শকরা। যার ফলে সিনেমাটি ঘিরে দর্শকের আগ্রহ তুঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *