আবেগপ্রবণ ছেলেরাই সেরা প্রেমিক

জীবনে কীরকম পুরুষ চাইছেন আপনি? চিরাচরিত রীতি মেনে জীবন যাপনে অভ্যস্ত? সমীক্ষা কিন্তু বলছে জীবনে সুখী হতে চাইলে মার্কামারা ‘ম্যাচো’ ইমেজ ছেড়ে বেড়িয়ে একটু অন্যরকম পুরুষ বেছে নিন।

 

 

 

 

সংবেদনশীল পুরুষরাই কিন্তু সবচেয়ে ভালো জীবনসঙ্গী হতে পারেন। কী করে বুঝবেন আপনার জীবনের পুরুষটি যথেষ্ট সংবেদনশীল কিনা, তা জেনে নিন এখানে।

 

 

 

 

সাধারণত ছেলেরা যেসব বিষয় ভালোবাসে, যেমন রাজনীতির কচকচি বা খেলা, আপনার পুরুষ সঙ্গীটি যদি তার বাইরেও ছোট ছেলেমেয়েদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করে বা পাড়ার কুকুর-বেড়ালদের সঙ্গেও অবসর সময়ে খেলে বেড়ায়, তবে বুঝবেন যে তিনি যথেষ্ট সংবেদনশীল।

 

 

 

 

 

তার এই ভালোবাসায় বিরক্ত না হয়ে শ্রদ্ধা করুন। আপনার হাবি বা বয়ফ্রেন্ড যদি সংবেদনশীল হন, তবে আপনার সঙ্গে অল্প ঝগড়াতেই তিনি ভেঙে পড়বেন। সমালোচনা সহজেই তার মন ছুঁয়ে যায়। সামান্য মন কষাকষিতেই কি তিনি আপনাকে টেক্সট করা বন্ধ করে দেন?

 

 

 

 

 

সেই সময়ে খারাপ লাগলেও বুঝবেন আপনাকে সহজে আঘাত করতে কিন্তু ইনি পারবেন না। আপনার পার্টনার যদি সংবেদনশীল হন, তাহলে অল্প মন কষাকষিতেই আঘাত পেলেও সহজে তিনি নিজের মনের কথা অন্যের সঙ্গে শেয়ার করেন না।

 

 

 

ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা আড্ডা মারলেও নিজের মনের কথা মনেই রাখতে ভালোবাসেন ইনি।

শিক্ষকতা বা এনজিও-র মতো কোনও পেশায় সাধারণত সংবেদনশীল পুরুষরা যুক্ত থাকতে ভালোবাসেন। অন্যকে সাহায্য করার ইচ্ছা থেকেই এই ধরনের পুরুষরা এই ধরনের পেশা বেছে নেন।

 

 

 

 

যদি আপনার পার্টনারের নীতিবোধ ও আদর্শের প্রতি নিষ্ঠা থাকে, তাহলে বুঝবেন তিনি অত্যন্ত সংবেদনশীল। তিনি রাজনীতির বিষয়ে সচেতন? সমানাধিকারে বিশ্বাসী? তাহলে নিশ্চিন্তে ভরসা করতে পারেন। এমন ছেলে আপনাকে ধোঁকা দেবে না।

 

 

 

তিনি কি খোলা মনে সবকিছুর প্রশংসা করতে ভালোবাসেন? সৌন্দর্য, জীবন, আপনি – সবেতেই তিনি মুগ্ধ হয়ে যান? সংবেদনশীল পুরুষ আপনার জন্মদিন মনে রাখেন, আপনাকে বিছানায় সন্তুষ্ট করতে চান এবং শুধু আপনার শরীর নয়, আপনার মন নিয়েও তার আগ্রহ যথেষ্ট।

 

 

 

 

 

তাই নিশ্চিন্তে থাকুন। আপনার মিস্টার সংবেদনশীল আপনার মিস্টার রাইট। এরা বেশি বুদ্ধিদীপ্ত, বেশি কেয়ারিং হন। এদের হাত ধরে সারাজীবন হাঁটাই যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!